সাপ্তাহিক পাহাড়ের সময়ের ৩য় বর্ষপুর্তি পালন

রাঙামাটি থেকে প্রকাশিত সাপ্তাহিক পাহাড়ের সময় পত্রিকার ৩য় বর্ষপূর্তি ও ৪র্থ বর্ষে পদার্পন অনুষ্ঠান আনন্দ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে শহরের কাঠালতলী এলাকায় অবস্থিত পত্রিকার নিজস্ব কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পত্রিকার সভাপতি মন্ডলীর সভাপতি অনুপম বড়ুয়া শংকর।

পত্রিকার সহযোগী সম্পাদক মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক গিরিদর্পন সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ, রিপোর্টার্স ইউনিটি সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মোঃ সোলায়মান, সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক মনছুর আলী, জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি শান্তি ময় চাকমা, জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ হান্নান প্রমূখ।

সভায় বক্তারা, একযোগে সাপ্তাহিক পাহাড়ের সময় পত্রিকার বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও সাহসী ভূমিকার প্রশংসা করে বলেন, পাহাড়ের সময় সাপ্তাহিক পত্রিকা হয়েও যেভাবে এগিয়ে যাচ্ছে তা বুঝা যায় তাদের সংবাদ চর্চায়। তাদের ৩য় বর্ষপুর্তি ও ৪র্থ বর্ষে পদার্পনই বলে দেয় তা। নতুন মাত্রা নিয়ে পত্রিকাটি যে সাহসী প্রতিবেদন প্রকাশ করেছে তা জনগণের মাঝে তাদের আলাদা বৈশিষ্ট্য প্রকাশ করেছে। যোগ্য সম্পাদক, রিপোর্টারসহ যারা পত্রিকার সাথে জড়িত তারাই পত্রিকাটিকে নিয়ে গেছে অন্যান্য উচ্চতায়।

বক্তারা তাঁদের বক্তব্যে পাহাড়ের সময়ের উজ্জ্বল অগ্রযাত্রা কামনা করেন। আয়োজিত অনুষ্ঠানে পাহাড়ের সময় পত্রিকার অনলাইন ভার্সনও চালু করা হয়। পাঠকরা এখন থেকে প্রিন্ট ভার্সনের পাশাপাশি অনলাইন ভার্সনে নিউজ দেখতে পারবেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।