ইঞ্জিনিয়ারিং ছাত্র, শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ কতৃক স্মারকলিপি প্রদান

NewsDetails_01

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি ও আন্তঃ মন্ত্রণালয় কমিটির সুপারিশের আলোকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র শিক্ষক পেশাজীবীদের সমস্যার সমাধান এবং বাংলাদেশ ন্যাশনাল বিল্ডিং কোড ২০২০ এর বিতর্কিত ধারা-উপধারা সংশোধন ও ঢাকা মহানগর ইমারত নির্মাণ বিধিমালা ২০০৮ এর গেজেট সংশোধিত আকারে প্রকাশসহ চার দফা দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান ও মানববন্ধন আজ বুধবার (৩১ মে) সকাল ১০ টায় রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট (বিএসপিআই) চত্বরে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক পেশাজীবী সংগ্রাম পরিষদ রাঙামাটি সাংগঠনিক জেলা কমিটির আয়োজনে উক্ত মানববন্ধন ও স্মারকলিপি প্রদানের আয়োজন করা হয়।

NewsDetails_03

সংগঠনটির আহ্বায়ক কাপ্তাই বিএসপিআই এর ওয়ার্কশপ সুপার এবং আইডিইবি বাংলাদেশের কাপ্তাই উপজেলার সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল আলী এর সভাপতিত্বে উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবং অটোমোবাইল ডিপার্টমেন্টের চিফ ইন্সট্রাক্টর মোঃ রহমত উল্লাহ।

এসময় বিএসপিআই ইলেকট্রিক্যাল ডিপার্টমেন্ট এর বিভাগীয় প্রধান মানস বড়ুয়া, মেকানিক্যাল ডিপার্টমেন্ট এর চিফ ইন্সট্রাক্টর ওমর ফারুক সহ উক্ত প্রতিষ্ঠানের ২ শতাধিক শিক্ষার্থী অংশ নিয়েছে। মানববন্ধনে স্মারকলিপি পাঠ করেন প্রতিষ্ঠানের মেকানিক্যাল ডিপার্টমেন্ট এর শিক্ষার্থী মোঃ জোবায়ের ইসলাম।

মানববন্ধন শেষে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার রুমন দে এর মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর একটি স্মারকলিপি হস্তান্তর করা হয়।

আরও পড়ুন