খাগড়াছড়ি আজ উন্নয়নের রোল মডেল : কুজেন্দ্র লাল ত্রিপুরা

NewsDetails_01

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৬ ডিসেম্বর (বুধবার) আলুটিলা খাস্রাং রেষ্টুরেন্টে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও ২৯৮ নং খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক দিদারুল আলমের সঞ্চালনায় বক্তারা কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে পুনরায় নির্বাচিত করতে সকল মত পার্থক্য ভুলে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

NewsDetails_03

এ সময় জেলা সংরক্ষিত নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, চাইথোং মারমা, মণির হোসেন, মংক্যাচিং চৌধুরী, ম্রাগ্য মারমা, জেলা পরিষদের সদস্য এডভোকেট আশুতোষ চাকমা, এম এ জব্বার সহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য, জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সকল সদস্য এবং সকল উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাই পাহাড়ে শান্তি ফিরিয়ে দিয়েছেন। আওয়ামী লীগ সরকারের টানা তিন মেয়াদে একসময়ে পিছিয়ে থাকা পার্বত্য জেলা খাগড়াছড়ি আজ উন্নয়নের রোল মডেল। বিশেষ করে খাগড়াছড়ির শিক্ষা, স্বাস্থ্য ও পর্যটন খাতে আমুল পরিবর্তন এসেছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণ অবশ্যই নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে তৃতীয়বারের মতো তাদের সেবা করার সুযোগ দিবেন৷

আরও পড়ুন