খাগড়াছড়িতে এক কাউন্সিলরের মামলায় আরেক কাউন্সিলরের জেল, জরিমানা

NewsDetails_01

খাগড়াছড়িতে এক কাউন্সিলরের মামলায় আরেক কাউন্সিলরের জেল ও জরিমানা হয়েছে। তবে সাজাপ্রাপ্ত কাউন্সিলরকে জেলে যেতে হয়নি। তিনি উচ্চাদালতে আপীল সাপেক্ষে জামিন নিয়েছেন। খাগড়াছড়ির যুগ্ম জেলা জজ মাহমুদুল হাসান প্রদত্ত মামলার রায়ে এলাকায় ব্যাপক আলোড়নের সৃষ্টি করেছে।

NewsDetails_03

খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বিধান কানুনগো বলেন, ২০১৯ সালে খাগড়াছড়ি পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল মজিদ ৩৫লক্ষ টাকার চেক জালিয়াতির অভিযোগে মামলা করেন মাটিরাঙা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলামের বিরূদ্ধে। অভিযোগে মজিদ উল্লেখ করেন আসামী সাইফুল জরুরী প্রয়োজন দেখিয়ে প্রয়োজন দেখিয়ে কয়েকদিনের জন্য ৩৫লক্ষ টাকা হাওলাত নেন। পরে টাকা না দিয়ে চেক দেন। চেক সংশ্লিষ্ট ব্যাংকে জমা দিলে টাকা না থাকায় ব্যাংক ডিজঅনার করেন। মামলার পরেও আসামী টাকা দেব-দিচ্ছি বলে কালক্ষেপন করে আসছিলো। পরে সাক্ষী নিয়ে খাগড়াছড়ির যুগ্ম জেলা জজ মাহমুদুল হাসান আজ বৃহস্পতিবার আসামী সাইফুল ইসলামকে এক বছরের কারাদন্ড ও ৩৫ লক্ষ টাকা অর্থদন্ড করেন। পরে উচ্চাদালতে আপীল দায়েরের শর্তে জামিন নেন সাইফুল ইসলাম।

আসামী পক্ষের আইনজীবী মোঃ নজরুল ইসলাম জানান আসামী ন্যায় বিচার পায়নি। তারা যুগ্ম জেলা জজের আদেশের বিরূদ্ধে জেলা ও দায়রা জজ আদালতে আপীল করবেন।

আরও পড়ুন