তাজুল ইসলামের মৃত্যুতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান এর শোক প্রকাশ

NewsDetails_01

বান্দরবানের লামা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র, সাংবাদিক তাজুল ইসলাম অকাল প্রয়াণে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা গভীর শোক প্রকাশ করেছেন।

আজ শুক্রবার (১৯ জুন) এই শোক বার্তায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, তাজুল ইসলামের মৃত্যুতে দল ও জেলাবাসীর অপূরনীয় ক্ষতি হয়েছে।

NewsDetails_03

তিনি আরো বলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ হতে তাঁর পারলৌকিক সদগতির প্রার্থনা করি এবং তাঁর পরিবারবর্গের প্রতি গভীর শ্রদ্ধাঞ্চলি ও আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি।

প্রসঙ্গত, তাজুল ইসলাম চট্টগাম মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে থাকা অবস্থায় আজ শুক্রবার (১৯ জুন) দুপুর ১২টা ৪৫ মিনিটে শ্বাসকষ্ট রোগে আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে উনার বয়স হয়েছিলো ৪৬ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ মেয়ে, স্ত্রীসহ স্বজনদের রেখে যান।

তিনি দৈনিক প্রথম আলো পত্রিকায় দীর্ঘদিন কাজ করেন এবং লামা প্রেসক্লাবের আধুনিকায়নে বিশেষ অবদান রাখেন। জনপ্রিয় আওয়ামী লীগ নেতা তাজুল ইসলামের অকাল প্রয়ানে লামা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন