থানচিতে শান্তিপূর্ণ ভোটে ভোটার উপস্থিতি কম

NewsDetails_01

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহন আজ রোববার (৭জানুয়ারী) সকাল ৮টা থেকে শুরু হয়। ভোটের পরিবেশ শান্তিপূর্ন থাকলেও ভোটকেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিলো কম।

বেলা ১২টায় থানচি সরকারী উচ্চ বিদ্যালয়ে সরেজমিনে দেখা গেছে, লাইনে দাঁড়িয়ে অপেক্ষমান কোনো ভোটার নেই। এ কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো: ফয়সাল হুদা জানান, বেলা ১২টা পর্যন্ত এ কেন্দ্রে ৩৩ শতাংশ ভোটার ভোট দান করছে।

ভোটার মো: নাছির উদ্দিন ও টিটু দাশ বলেন, একটু আগেই তার ভোট দিয়ে এসেছেন। নিয়াজুর রহমান বলেন, আমি খাগড়িয়া থেকে এসে ২০ বছর যাবৎ থানচিতে থাকি, সরকারী জায়গা লিজ নিয়ে ঘর বাঁধছি, এসব তো বীর বাহাদুর আওয়ামীলীগ করে দিয়েছে। তাই আমি নৌকায় ভোট দিয়েছি।

NewsDetails_03

এ কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা নূর মোহাম্মদ জানান, সকাল ৮ টা হতে ১২ টা পর্যন্ত ৫০% ভোট হয়ে গেছে।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, আজ রবিবার অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবানের থানচি উপজেলায় ১৪ ভোট কেন্দ্রে নারী পুরুষ ১৭ হাজার ৬৬৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ চলছে। নির্বিঘ্নে ভোটারেরা ভোট দিচ্ছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোট গ্রহন বিকাল ৪টা পর্যন্ত চলবে।

ভোট কেন্দ্রের পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মদ মামুন বলেন, সরকারী বিধি মোতাবেক সুশৃংঙ্খল ভাবে অবাধ নিরপেক্ষ ভোট গ্রহনের বদ্ধ পরিকর।

আরও পড়ুন