দীঘিনালায় আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি গঠন

NewsDetails_01

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ দীঘিনালা উপজেলা শাখার মেয়াদউর্ত্তীন্ন কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বেলা ১১ টায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ খাগড়াছড়ি জেলা শাখার সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সমন্বয় সভা পরবর্তী সময়ে জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সহ সভাপতি মিন্টু কুমার দত্ত ও সাধারণ সম্পাদক দেবেশ বরন ত্রিপুরার সঞ্চালনায় দীঘিনালা উপজেলা কমিটি গঠনের লক্ষ্যে এক মতবিনিময় সভার আয়োজন করে সংগঠনটি।

NewsDetails_03

সভায় প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক এম. এ. গফ্ফার কুতুবী ও প্রধান বক্তা হিসেবে কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের কার্যনির্বাহী সদস্য এবং তিন পার্বত্য জেলার সমন্বয়ক উদয়ন বড়ুয়া উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক দেবেশ বরন ত্রিপুরা জানান, পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ পাটোয়ারী ও জেলা মৎস্যজীবী লীগের কার্যনির্বাহী কমিটির উপস্থিতিতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের অনুমতিক্রমে দীঘিনালা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের বিভিন্ন পদপ্রত্যাশীদের রাজনৈতিক জীবন বৃত্তান্ত যাচাই বাছাই করে পূর্বের মেয়াদউর্ত্তীন্ন আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে মোঃ বাহা উদ্দিনকে আহ্বায়ক ও এম ইদ্রিছ আলীকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি আগামী ৯০ (নব্বই) দিনের জন্য অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয় মোঃ আনিছ, মোঃ রুহুল আমিন ও খোকন বিকাশ ত্রিপুরাকে৷ আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন, বায়েজিদ আহমেদ নাঈম, সুমন চন্দ্র নাথ, পারভীন বেগম, মোঃ আফজাল হোসেন, নুর নবী হোসেন রনি ও মোঃ ইসরাফিল৷

আরও পড়ুন