দেশ সেরা বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট

NewsDetails_01

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ৬৮ ইউনিটের মধ্যে বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট ইউনিটকে শ্রেষ্ট হিসেবে নির্বাচিত করা হয়েছে।

আজ রবিবার (৫ মার্চ) সকালে রাজধানী ঢাকার রেডিসন ব্লু হোটেলের কনফারেন্স হলে আয়োজিত রেডক্রস এন্ড রেডক্রিসেন্ট এর এক অনুষ্ঠানে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির বান্দরবান ইউনিটকে শ্রেষ্ট ইউনিট হিসেবে ঘোষনা করে বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশকে চেক ও সনদপত্র প্রদান করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মন্ত্রী মো.তাজুল ইসলাম এমপি।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) এ টি এম আব্দুল ওয়াহাব, সোসাইটির ভাইস-চেয়ারম্যান, সেক্রেটারি জেনারেল, ট্রেজারার, মহাসচিব,ব্যবস্থাপনা পরিষদের সদস্য, বিভিন্ন ইউনিটের চেয়ারম্যান এবং সেক্রেটারিরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ৬৮ইউনিটের মধ্যে বান্দরবান জেলা রেড ক্রিসেন্ট ইউনিটকে শ্রেষ্ট হিসেবে ঘোষনা করার পাশাপাশি ৫ লক্ষ টাকার চেক ও সনদপত্র প্রদান করা হয়।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ এই স্বীকৃতির জন্য রেড ক্রিসেন্ট সোসাইটিকে ধন্যবাদ দেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান ইউনিট এর চেয়ারম্যান ক্য শৈ হ্লা’র প্রতি।

এই অর্জনে তিনি ধন্যবাদ জানান বান্দরবান ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্যদের,আজীবন সদস্যদের, ইউনিটের কর্মকর্তা-কর্মচারীদের এবং বান্দরবান জেলার সকল যুব স্বেচ্ছাসেবকদের। ভবিষ্যতে ও বান্দরবান ইউনিট মানবিক কার্যক্রম এর মাধ্যমে বাংলাদেশে দৃষ্টান্ত হয়ে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত: বান্দরবানের দূর্গম এলাকায় মহামারী করোনা ভাইরাস মোকাবেলা, প্রাকৃতিক দূর্যোগ থেকে এলাকাবাসীকে রক্ষা, শিক্ষা-স্বাস্থ্য ও বিনামূল্যে চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় বান্দরবান রেড ক্রিসেন্ট ইউনিট ইতিমধ্যে জেলায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

আরও পড়ুন