নাইক্ষ্যংছড়ি যাচ্ছেন পার্বত্য ও কৃষিমন্ত্রী

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সফরে যাচ্ছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি ও পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপি।

দিনব্যাপী ব্যস্ত সময় পার করবেন তাঁরা। গত ২ এপ্রিল কৃষি মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মোহাম্মদ রাজীব সিদ্দিকী ও পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মো: লিয়াকত আলীর পৃথক স্বাক্ষরের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, কাল বুধবার (৫ এপ্রিল) সকাল ৮টায় ঢাকা থেকে পোষ্ট হেলিপ্যাড উদ্যোশে যাত্রা করবেন দুই মন্ত্রী। ৯টার পর উপজেলার আশারতলীর জারুলিয়া ছড়ি বিজিবির বিওপিতে উপস্থিত হয়ে সাড়ে ৯টায় কাজু বাগান ও কপি বাগান পরির্দশন ও চাষিদের সাথে মত বিনিময় সভা অনুষ্টিত হবে।

সভা শেষে সাড়ে ১২টায় নাইক্ষ্যংছড়ি ত্যাগ করে বান্দরবান হয়ে খাগড়াছড়ি উদ্যোশে যাত্রা করবেন বলে বিজ্ঞপ্তিতে জানান। এসময় দুই মন্ত্রণালয়ের একান্ত সচিব, ব্যাক্তিগত কর্মকর্তা, জনসংযোগ কর্মকর্তা ও কর্মচারীগণ তাঁদের সফর সঙ্গী হবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

NewsDetails_03

আর এদিকে, দুই মন্ত্রী নাইক্ষ্যংছড়িতে আগমন বিষয়টি নিশ্চিত করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নাইক্ষ্যংছড়ি।

বান্দরবান জেল আওয়ামী লীগের সদস্য তসলিম ইকবাল চৌধুরী জানান, দীর্ঘদিন পর দুই মন্ত্রী নাইক্ষ্যংছড়ি আগমনে উপজেলার আপামর জনগণ উৎফুল্ল ভাব দেখা যাচ্ছে।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেনু ওয়ান চাক জানান, পার্বত্যমন্ত্রী ও কৃষি মন্ত্রীর আগমন উপলক্ষে দলীয় ভাবে মতবিনিময় সভা করার সার্বিক প্রস্তুতি নিয়েছি।

আরও পড়ুন