পার্বত্যমন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী’কে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেপ্তার ২

NewsDetails_01

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র এপিএস ও পার্বত্য জেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তা ডটকমের সম্পাদক সাদেক হোসেন চৌধুরী’কে ছুরিকাঘাত ও ছিনতাইয়ের ঘটনায় ২ আসামিকে গ্রেপ্তার করেছে তেজগাঁও থানা পুলিশ। তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান পাহাড়বার্তা’কে এতথ্য নিশ্চিত করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে সাদেক হোসেন রাজধানীর কাওরান বাজার ঢাকা ট্রেড সেন্টারে পৌছালে তাদের গাড়ি সিগন্যালে আটকে থাকার সময় গাড়ির গ্লাস খোলা থাকলে গাড়িতে থাকা তার সহকর্মী রেজাউল হক এর হাতে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়। এসময় রেজাউল হক দৌড়ে এক ছিনতাইকারীকে ধরে ফেললে, অপর ছিনতাইকারী মন্ত্রীর এপিএস সাদেক হোসেনকে ধারালো খুর দিয়ে হাতসহ বিভিন্ন জায়গায় আঘাত করে পালিয়ে যায়, পরে স্থানীয়রা তাকে গুরত্বর আহত অবস্থায় স্কয়ার হাসপাতালে ভর্তি করেন।

NewsDetails_03

তেজগাঁও থানা সূত্রে জানা যায়, এই ব্যাপারে সাদেক হোসেন চৌধুরী ঘটনার পর তেজগাঁও থানায় এজাহার দায়ের করলে শনিবার শেরেবাংলা নগর থানার আওতাধীন আগারগাঁও এলাকা হতে মামলার আসামী মো: কাজল (২৫) কে গ্রেপ্তার করে এবং তার তথ্যের ভিত্তিতে অপর আসামী মো: হৃদয় ইসলাম (২০) কে তেজগাঁও রেলস্টেশন থেকে গ্রেপ্তার করে এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে তেজগাঁও এবং শেরেবাংলানগর থানায় একাধিক মামলা রয়েছে।

এই ব্যাপারে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপূর্ব হাসান পাহাড়বার্তা’কে বলেন, পার্বত্যমন্ত্রীর এপিএসকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টার অভিযোগে দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে, তদন্তপূর্বক তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন