পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নতুন চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা

কেইউজে এর অভিনন্দন

NewsDetails_01

সচিব পদমর্যাদায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হয়েছেন সুপ্রদীপ চাকমা। আজ সোমবার (২৪ জুলাই) তাকে এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

এতে বলা হয়, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড আইন, ২০১৪ এর ধারা ৬(২) অনুযায়ী বিসিএস (পররাষ্ট্র) ক্যাডারের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও সাবেক রাষ্ট্রদূত সুপ্রদীপ চাকমাকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছর মেয়াদে সরকারের সচিব পদমর্যাদায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান পদে নিয়োগ দেওয়া হলো।

এ নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দিয়ে নির্ধারিত হবে বলেও প্রজ্ঞাপনে জানানো হয়।

NewsDetails_03

এদিকে সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক সাবেক সফল সচিব ও রাষ্ট্রদূত সুপ্রদীপ চাকমা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-এর চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’ আন্তরিক অভিনন্দন জানিয়েছে।

কেইউজে’র সভাপতি প্রদীপ চৌধুরী ও সা. সম্পাদক সৈকত দেওয়ান, সহ-সভাপতি দুলাল হোসেন, যুগ্ম-সা. সম্পাদক লিটন ভট্টাচার্য্য রানা, কোষাধ্যক্ষ নুরুচ্ছাফা মানিক, নির্বাহী সদস্য নুরুল আজম ও রূপায়ন তালুকদার, সাবেক সা. সম্পাদক কানন আচার্য্য, সদস্য যথাক্রমে আল মামুন, মংসাপ্রু মারমা, শঙ্কর চৌধুরী ও বিপ্লব তালুকদারসহ সংগঠনের সকল সদস্যরা তাঁর মতো সুখ্যাত ব্যক্তিত্বকে সম্মানজনক মর্যাদায় অধিষ্ঠিত করায় প্রধানমন্ত্রীসহ সরকারের সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সংগঠনটি গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে খাগড়াছড়িতে জন্ম নেয়া কৃতি এই মানুষের আগামীর পথচলা এবং দায়িত্বকালীন সময়ে কেইউজে’র পক্ষ থেকে তাঁকে পূর্ণ সহযোগিতা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করা হয়।

আরও পড়ুন