পাহাড়বার্তা’র সংবাদের প্রতিবাদ জানালেন রোয়াংছড়ির ইউএনও

NewsDetails_01

“রোয়াংছড়ির ইউএনও এর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ কর্মচারীর” শিরোনামে পাহাড়বার্তা গত ৭ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখে একটি সংবাদ প্রকাশ করে। উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়েছে বান্দরবানের রোয়াংছড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খোরশেদ আলম।

তিনি প্রতিবাদ লিপিতে বলেন, পাহাড়বার্তা’র সম্পাদক/ সংশ্লিষ্ট সাংবাদিক মতামত গ্রহন ব্যতীত এবং ঘটনার সত্যতা নিশ্চিত না হয়ে মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে সংবাদ প্রচার করায় আমার সামাজিক ভাবে সুনাম ক্ষুন্ন হয়েছে। তিনি আরো বলেন, আমি শতভাগ স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে কাজ করছি। উপজেলার এমন লোক দাবি করতে পারবেনা, “আমি কারো কাছ থেকে এক পয়সার সুবিধা নিয়েছি”। মানবিক, শিক্ষা ও জনকল্যানমূলক কাজ করে যাচ্ছি।

এরুপ অসত্য, মিথ্যা ও বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত সংবাদ আমাকে মর্মাহত করেছে, আমার সামাজিক ও চাকুরীর সুনাম নষ্ট করার সামিল এবং মানহানি ও অনুভূতিতে আঘাত করেছে, আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

NewsDetails_03

পাহাড়বার্তা’র প্রতিবেদকের বক্তব্য:-
রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খোরশেদ আলম চৌধুরী’র বিরুদ্ধে রোয়াংছড়ি ভূমি অফিসের চেইনম্যান মোহাম্মদ ফয়সাল গত ৬ নভেম্বর অর্থ আত্মসাথের অভিযোগ করে প্রতিকার চেয়ে জেলা প্রশাসক বরাবর আবেদন করেন। এই বিষয়ে পাহাড়বার্তা’র প্রতিবেদকসহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিদের কাছে এর কপি প্রদান করেন। পাহাড়বার্তা’র প্রতিবেদক নয়ন চক্রবর্ত্রীসহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদক অভিযোগটি নিয়ে স্থানীয় ও রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসকের সাথে কথা বলে সংবাদটি প্রকাশ করে।

প্রতিবাদ লিপিতে শতভাগ স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে কাজ করছি। উপজেলার এমন লোক দাবি করতে পারবেনা, “আমি কারো কাছ থেকে এক পয়সার সুবিধা নিয়েছি”। তিনি এমন দাবী করলেও নিজ অফিসের কর্মচারী ইউএনওর বিরুদ্ধে অর্থ আত্মসাতের দাবী করেন। যা স্থানীয়দের কাছেও প্রশ্ন দেখা দেয়।

অর্থ আত্মসাতের অভিযোগের কপি ও ইউএনওসহ সংশ্লিষ্টদের সাথে এই অভিযোগ এর বিষয়ে বারবার কথা বলার সব কল রেকর্ড ও প্রয়োজনীয় প্রমানাদি পাহাড়বার্তা’র কাছে সংরক্ষিত আছে, প্রয়োজনে এই সংবাদ সংক্রান্ত ইউএনওর সব কল রেকর্ড পাঠকদের কাছে প্রকাশ করা হবে।

আরও পড়ুন