বান্দরবানে পৌরসভা ও সদর উপজেলা শ্রমিক লীগের সম্মেলন অনুষ্ঠিত

NewsDetails_01

জাতীয় শ্রমিক লীগ বান্দরবান পৌরসভা ও সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১৯ জুন) সকালে জাতীয় শ্রমিক লীগ বান্দরবান জেলা, পৌরসভা ও সদর উপজেলা শাখার আয়োজনে একটি শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অরুণ সারকী টাউন হলে গিয়ে সমবেত হয়।

পরে টাউন হল প্রাঙ্গনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়, এসময় সম্মেলনের উদ্বোধন করেন জেলা শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব মো.মুছা কোম্পানী।

NewsDetails_03

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা। সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মিলন পাল এর সঞ্চালনায় ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক উনিহ্লা হেডম্যানের সভাপতিত্বে এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.শফিকুর রহমান, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তারা আগামী নির্বাচনে আবারোও আওয়ামী লীগ এর প্রার্থীদের বিপুল ভোটে জয়লাভ করে দেশের উন্নয়নে ভূমিকা রাখতে শ্রমিক লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান।

আরও পড়ুন