বেড়াতে গিয়ে লাশ হয়ে বাড়িতে ফিরলেন জামাল

NewsDetails_01

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ডাইনছড়ি এলাকার নিজ বাড়ি থেকে মেয়ের শশুর, ভাতিজাসহ পরিবারের আরো আটজন সদস্যকে নিয়ে বুধবার সকাল ১০টার দিকে খাগড়াছড়ির পর্যটন কেন্দ্র আলুটিলায় ঘুরতে যান মোঃ জামাল হোসেন (৫০)।

সারাদিন ঘোরাফেরার শেষে বাড়ি ফেরার পথে গুইমারা উপজেলার খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের কালাপানি নামক এলাকায় গাছের ডাল ভেঙ্গে পড়ে গুরুতর আহত হন মো. জামাল হোসেন। এতে তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। স্থানীয়দের সহায়তার আহত অবস্থায় তাকে গুইমারা বিজিবি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে। নেয়ার পথে চট্টগ্রামের হাটহাজারী পৌছলে সন্ধা ৭টার দিকে তার মৃত্যু হয়। বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। তিনি মানিকছড়ি উপজেলার বাটনাতলী ইউনিয়নের ডাইনছড়ি এলাকার মৃত মো. আফতাব উদ্দিন’র ছেলে। পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ছিলেন।

NewsDetails_03

তাদের সাথে ঘুরতে যাওয়া তার মেয়ের শ্বশুর মো. লোকমান হোসেন জানায়, বুধবার সকাল ১০টার দিকে একটি সিএনজিতে ৫জন এবং একটি মোটরসাইকেল তিনজন খাগড়াছড়ির আলুটিলা ঘুরতে যান তারা। সারাদিন ঘোরাফেরা শেষে ফেরার পথে জামাল (বেয়াই) ভাতিজা কামরুল ও ছেলে রিয়াজ মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। ফেরার পথে গুইমারা উপজেলার কালাপানি এলাকা আসলে হঠাৎ চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের পাশের গাছ থেকে একটি শুকনা ডাল ভেঙ্গে তার মাথায় পড়লে গুরুতর আহত তিনি। আহত অবস্থায় তাকে গুইমারা বিজিবি হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে চমেক প্রেরণ করে। নেয়ার পথেই তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি তার ছেলে মো. সাইফুল ইসলাম নিশ্চিত করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার এসআই মংচাই মারমা বলেন, খাগড়াছড়ির আলুটিলা ঘুরে ফেরার পথে গুইমারা উপজেলার কালাপানি এলাকায় আসলে সড়কের পাশে থাকা গাছের শুকনা ডাল পড়ে গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় তাকে চমেক নেয়ার পথে তার মৃত্যু হয়। পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন