মাটিরাঙ্গায় ১২ লাখ টাকার বিদেশী মদ ও ভারতীয় সিগারেট উদ্ধার

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিদেশী মদ ও ভারতীয় সিগারেটসহ মো. রানা শেখ (২০) নামে এক চোরাকারবারী আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

গতকাল রাত সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা বাজারে শান্তি কাউন্টারের সামনে থেকে এসব উদ্ধার করা হয়। পুলিশের অভিযানে আটক মো. রানা শেখ বাগেরহাটের মোড়লগঞ্জ থানার চর হোগলা বুনিয়া গ্রামের মো. জাকির শেখের ছেলে। সে ফেনীর রামপুর সওদাগরবাড়ীর জামাল উদ্দিন ছুট্টুর বাসায় বসবাস করে।

NewsDetails_03

পুলিশ সুত্রে জানা যায়, আমদানি শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে নিয়ে আসা বিদেশী মদ ও ভারতীয় সিগারেট সমতলের জেলায় নিয়ে যাওয়া হচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ির পুলিশ সুপারের দিক-নির্দেশনায় মাটিরাঙ্গা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সুমন চন্দ্র নাথ’র নেতৃত্বে পুলিশের একটি দল শান্তি কাউন্টারের সামনে থেকে কলা বোঝাই পিকআপে তল্লাশী চালিয় ৬৯ বোতল বিদেশী মদ ও ৩হাহার ৯শত ৪০ প্যাকেট ভারতীয় সিগারেট জব্দ করে। জব্দকৃত বিদেশী মদ ও ভারতীয় সিগারেটের আনুমানিক বাজার মুল্য এক লাখ ১১ লাখ ৬৭ হাজার টাকা।

মাটিরাঙ্গা থানার (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, কলা বোঝাই পিকআপে তল্লাশী চালিয়ে ৬৯ বোতল বিদেশী মদ ও ৩হাজার ৯ শত ৪০ প্যাকেট ভারতীয় সিগারেটসহ মো. রানা শেখ নামে এক চোরাকারবারীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন