মাটিরাঙ্গায় নারীর মরদেহ উদ্ধার

NewsDetails_01

খাগাড়ছড়ির মাটিরাঙ্গায় মোমেনা খাতুন (২৮) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

গত মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে মাটিরাঙ্গা উপজেলার গোমতি ইউনিয়নের কালাপানি মজিদ ডাক্তারের কাঁঠাল বাগানের কাঁঠাল গাছ থেকে তার ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

মোমেনা খাতুন মাটিরাঙ্গার আমতলী ইউনিয়নের নুরু সর্দারপাড়ার মো. বেলাল হোসেনের স্ত্রী। দাম্পত্য জীবনে মোমেনা খাতুন দুই কণ্যা সন্তানের জননী। বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. আবুল কাশেম।

NewsDetails_03

জানা গেছে, বাপের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম যাওয়ার কথা বলে বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালের দিকে বাড়ি থেকে বের হয়। বাড়ি থেকে বের হওয়ার পাঁচ দিনের মাথায় মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকালের দিকে গরু আনতে গেলে স্থানীয়রা তার বাড়ি থেকে এক কিলোমিটার দুরে গোমতি ইউনিয়নের কালাপানি মজিদ ডাক্তারের কাঁঠাল বাগানের কাঁঠাল গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

এর আগেও গেল বুধবার (২১ ডিসেম্বর) দুপুরের দিকে ঘরের আঁড়ার সাথে ফাঁসি দিয়ে আত্মহত্যার চেষ্ঠা করে বলে পরিবারের বরাত দিয়ে জানিয়েছেন আমতলী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাবেক মেম্বার মো. আবুল কাশেম।

এ ঘটনায় পুলিশকে খবর দিলে মাটিরাঙ্গা থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) একেএম হাসান মাহমুদুল কবীর‘র নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মরদেহ উদ্ধার শেষে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন