মাটিরাঙ্গায় বিএনপির বিক্ষোভ মিছিল

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৭আগস্ট) বিকালে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে, উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জ্বালানী তেল সহ সকল পণ্যের মূল্য বৃদ্ধি, বিদ্যুতের ভয়াবহ লোডশেডিং ও ভোলায় ছাত্রদলের নেতা নুরে আলম, স্বেচ্ছাসেবক দলের আ: রহিম হত্যা ও সারা দেশে গুম খুনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশটি অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন ইউনিয়ন থেকে শত শত নেতাকর্মী বিক্ষোভ সমাবেশে এসে যোগ দেন।

শনিবার ২৭ আগষ্ট বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির আয়োজনে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: নজরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক এমএন আবছার।

NewsDetails_03

এছাড়াও জেলা বিএনপির সহ-সভাপতি নাছির আহম্মদ চৌধুরী, জেলা বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক এডভোকেট আবদুল মালেক মিন্টু, জেলা যুবদলের সভাপতি মাহবুলুল আলম সবুজ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন।

দেশে এখন নীরব দুর্ভীক্ষ চলছে মন্তব্য করে বক্তারা বলেন, দেশের মানুষ খুব কষ্টে আছে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম কমিয়ে দেশের মানুষ কে বাঁচান। লোডশেডিং দৈনিক এক ঘন্টা করার কথা বলে ক্রমাগত লোডশেডিং দেয়া হচ্ছে। ফলে ভোগান্তি হচ্ছে সারাদেশের মানুষ।

এসময় বক্তারা আরো বলেন, এ সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবেনা। আন্দোলন করে এ সরকার কে হঠাতে হবে। এছাড়াও সকল জনগনকে সমান সুযোগ দিতে পুলিশের প্রতি আহবান জানান তারা।

উপজেলা বিএনপির সাধারন সম্পাদক বদিউল আলম, যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ন-সাধারন সম্পাদক জয়নাল আবেদীন খন্দকার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়াসহ উপজেলা, পৌর, ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন