রুমায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

NewsDetails_01

প্রাথমিক শিক্ষা বিভাগ আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় চান্দা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ০-১ গোলে হারিয়ে চাম্পিয়ন হয়েছে চিত্ররথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল।

বান্দরবানের রুমা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আজ (২৮শে জুন) বিকালে তিনটায় বালক-বালিকা ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রথমে অনুষ্ঠিত হয়-বালিকা দলের চাঁন্দা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম চিত্ররথ সরকারি প্রাথমিক বিদ্যালয়। বালক দলের প্রতিযোগিতা অংশগ্রহণ করে মুননুয়াম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম রুমা বাজার আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়।
খেলার প্রথমার্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আক্রমণ ও পাল্টা আক্রমণ হলেও বিরতি সময় উভয় দলের ফলাফল শূন্য। মাঠে নানা বয়সের নারী-পুরুষ দর্শক উপস্থিতিও ছিল লক্ষণীয়।

NewsDetails_03

বালিকা দলের চিত্ররথ সরকারি বিদ্যালয়ের ৯নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় তাইপাও ম্রো প্রতিপক্ষ চাঁন্দা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দলের জালে গোল প্রদান করে দলের বিজয় নিশ্চিত করে।
বালক দলের রুমা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১১ নাম্বার জার্সি পরিহিত উমংশৈ মার্মা ও ৯ নাম্বার জার্সি পরিহিত মিলন ত্রিপুরা প্রতিপক্ষ মুননুয়াম পাড়া সরকারি প্রাথমিক দলের জালে বল ফেলতে সক্ষম হয়ে বিজয়ী হয়। খেলা শেষে প্রতিযোগিতাদের পুরস্কার বিতরণ করেন, রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন শিবলী।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশীষ চিরানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুম্রাউ মারমা, ভাইস চেয়ারম্যান থাংখাম লিয়ান বম, সহকারি শিক্ষা কর্মকর্তা মংসিংনু মারমা ও রেমাক্রী প্রাংসা ইউপি চেয়ারম্যান জিরা বমসহ
বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও এসএমসির সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন