রোয়াংছড়িতে ১জনকে অপহরণের পর মারধর করে ছাড়লো সন্ত্রাসীরা

অভিযোগ কেএনএফ এর বিরুদ্ধে

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়িতে লালচুং লিয়ান বম (৫৫) নামে একজনকে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে গিয়ে ব‍্যাপক মারধরের পর ছেড়ে দেওয়া অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ১নং রোয়াংছড়ি সদর ইউনিয়ন ১নং ওয়ার্ড সোয়ানলু বম পাড়া বাসিন্দা মৃত নাইকাপ বমের ছেলে। গত ২৭ সেপ্টেম্বর বিকাল ৩টা দিকে নিজ বাড়ি উঠানে কাজ করার সময় অপরিচিত ৪জন লোক প্রবেশ করেন। কিছু বুঝি উঠার আগে চার অপরিচিত লোকজন তাকে সাথে যেতে হবে বলে ডেকে নিয়ে যায়। পরে সন্ত্রাসীদের আস্তানা এলাকার পৌঁছলে অপ্রাসঙ্গিক কথা জিজ্ঞেস করে এবং সাথে সাথে শারীরিক নির্যাতন করে গভীর রাতে সন্ত্রাসীদের আস্তানা থেকে লালচুং লিয়ান বমকে ছেড়ে দেন।

NewsDetails_03

আরো জানা গেছে, পরে সন্ত্রাসীদের কাছ থেকে ছাড়া পেয়ে আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টা দিকে আহত অবস্থায় সোয়ানলু পাড়া নিজ বাড়িতে পৌঁছেন।

অপহৃত ব‍্যক্তি লালচুং লিয়ান বম বলেন, আমাকে অনেক মারধর করছে। আমার দু’চোখে, দু’চোখে বুকে এবং পায়ে ও পিঠে আঘাত করছে। আমি একজন নিরিহ মানুষ। কোন দল বা সংগঠন সাথে যুক্ত নাই। আমি আমার মতো করে আছি। এসব রাজনৈতিক ও কোন সংগঠন সাথে সম্পৃক্ত থাকতে চাই না। কিন্তু কুকি-চিন ন‍্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) নামের সদস্যরা আমাকে ডেকে নিয়ে নির্যাতন করেন এবং আমার স্ব-পরিবারকে মেরে ফেলা হুমকি দিয়েছে। বর্তমানে আমাদের পরিবার নিরাপত্তাহীনতায়।

এই বিষয়ে রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, অপহরণে বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি।

আরও পড়ুন