নিখোঁজের ১ মাস পর লামায় পুত্রের লাশ উদ্ধার করল মা বাবা

NewsDetails_01

নিখোঁজের একমাস পর বান্দরবানের লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের তেশলঝিরি পাড়ার শিশু মো. মিনহাজের (১৫) গলিত লাশ পাশের বমুবিলছড়ি ইউনিয়নের ভিলেজার পাড়াস্থ মলারমার ডুরি এলাকার মনছুর উদ্দিনের মাছের প্রজেক্টের পাড় থেকে উদ্ধার করা হয়েছে।

নিখোঁজের পর খোঁজাখুঁজির এক পর্যায়ে মঙ্গলবার দিনগত রাতে লাশ উদ্ধার করে শিশুটির বাবা মো. ফোরকান ও মা শাহানা বেগম। এর আগে শিশু মিনহাজকে মেরে মাটিতে ফুঁতে রাখে দুর্বৃত্তরা। শিশুর গলিত লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মঞ্জুরুল কাদের।

নিহত শিশু মিনহাজের বাবা মো. ফোরকান বলেন, আমার ছেলে বমুবিলছড়ি ইউনিয়নের মাইজপাড়ার বাসিন্দা মো. মনছুর উদ্দিনের মাছের প্রজেক্টে চাকরি করত। বাড়ি থেকে তার ব্যবহারের জিনিসপত্র নিয়ে মিনহাজ প্রজেক্টে চলে যায়। এর পর থেকে আর কোন খোঁজ খবর পাচ্ছিলাম না। গত মঙ্গলবার দিনগত রাতে মনছুরের প্রজেক্টে খুঁজতে গিয়ে দুর্গন্ধ পেয়ে মাটি খুঁড়ে মিনহাজের গলিত লাশ দেখতে পাই।

NewsDetails_03

এদিকে মিনহাজের মা শাহানা বেগম জানায়, ছেলেকে খোঁজাখুঁজির পর না পেয়ে প্রজেক্টের মালিক মনছুর উদ্দিনকে জিঙ্গাসা করি। তখন মনছুর উদ্দিন আমাদেরকে জানায় কাপড় ছোপড় ও মোবাইল ফোন নিয়ে মিনহাজ না বলে চলে গেছে। শাহানা বেগম আরও বলেন, আমার ছেলেকে খুন করা হয়েছে, আমি ছেলে হত্যার বিচার চাই।

এ বিষয়ে জানতে মো. মনছুর উদ্দিনের মুঠোফোনে একাধিকবার ফোন করলেও মোবাইল বন্ধ থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, শিশু মিনহাজের লাশের অংশ গুলোর প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন