লামায় পুকুরে হাঁস যাওয়ায় প্রবাসীর স্ত্রীকে হত্যার চেষ্টা !

NewsDetails_01

প্রতিবেশীর পুকুরে হাঁস যাওয়ায় বান্দরবানের লামা পৌরসভা এলাকায় এক প্রবাসীর স্ত্রীর উপর সংঘবদ্ধ হামলা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পৌরসভা এলাকার লাইনঝিরি এলাকায় ঘটনাটি ঘটে। প্রতিপক্ষের হামলার শিকার প্রবাসীর স্ত্রী নাজমা আক্তার (৩২) গুরুতর আহত হয়ে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় ভুক্তভোগী নাজমা আক্তার বাদী হয়ে প্রতিপক্ষ মো. হাসেমের স্ত্রী আনার কলি পাখি (৫৫) ও ছেলে মো. সেলিম (৩০) ও পুত্রবধূ আলেয়া বেগমের (২৬) বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেছেন।

আজ মঙ্গলবার দুপুরে প্রাপ্ত অভিযোগে জানা যায়, প্রবাসীর স্ত্রীর পালিত হাঁসগুলো বাড়ির গেট খোলা পেয়ে গত ৮ মার্চ বিকেল ৪টার দিকে পাশের হাসেম নামের এক ব্যক্তির পুকুরে যায়। এতে অভিযুক্ত পুকুর মালিক পক্ষ ক্ষিপ্ত হয়ে প্রবাসীর স্ত্রী নাজমা আক্তারের বাড়ীর উঠানে গিয়ে গালমন্দ করতে থাকেন। এক পর্যায়ে নাজমা আক্তারকে ঘর থেকে টেনে হিছড়ে বের করে মারধর ও কাপড় ছোপড় ছিড়ে শ্লীলতাহানি করেন। শুধু তাই নয়, এ সময় অভিযুক্ত মো. সেলিম হত্যার উদ্দেশ্যে তার হাতে থাকা লোহার রড় দিয়ে নাজমা আক্তারের মাথায় আঘাত করে। এতে নাজমা আক্তার অজ্ঞান হয়ে পড়লে অভিযুক্তরা ঘরে ঢুকে নগদ ১ লাখ টাকা ও তিন ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। অভিযুক্ত সেলিম ও তার বাবা হাসেম তুচ্ছ বিষয় নিয়ে অন্য প্রতিবেশীদের উপরও একের পর এক হামলা করেছে বলে জানান স্থানীয়রা। তারা আরো বলেন, অভিযুক্তরা উৎশৃঙ্খল প্রকৃতির লোক।

NewsDetails_03

তবে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত মো. সেলিম বলেন, নাজমা আক্তার আমার আত্মীয় ও বড় বোন। আমাদের মধ্যে ভুলবুঝাঝি হয়েছে। পারিবারিক ভাবে বসে আমরা ঘটনাটির সমাধান করে ফেলব।

এ বিষয়ে স্থানীয় পৌরসভার কাউন্সিলর মো. ইউছুপ আলী জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এভাবে একজন প্রবাসীর স্ত্রীর উপর হামলা অত্যন্ত দু:খ জনক।

এদিকে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মো. শাহ জাহান বলেন, পুকুরে হাঁস যাওয়াকে কেন্দ্র করে প্রবাাসীর স্ত্রীকে মারধরের বিষয়ে ভুক্তভোগী নাজমা আক্তার লিখিত অভিযোগের তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন