সাংবা‌দিকদের ‌লেখ‌নি‌র কারণে পাহা‌ড়ের সমস্যার সমাধান ও উন্নয়ন সা‌ধিত হ‌য়ে‌ছে : বীর বাহাদুর

NewsDetails_01

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর ঊশৈসিং এম‌পি পার্বত্য চট্টগ্রা‌মের উন্নয়‌নের সাংবাদিকদের অবদান কোন অং‌শে কম নয় উল্লেখ ক‌রে ব‌লেন, পাহা‌ড়ের সমস্যা, সম্ভাবনা ও উন্নয়‌নের কথা লেখ‌নির মাধ্য‌মে তু‌লে ধ‌রেন ব‌লেই শা‌ন্তিচু‌ক্তি পরবর্তী পার্বত্য চট্টগ্রা‌মে এক‌দি‌কে যেমন বড় বড় সমস্যার সমাধান করা হ‌য়ে‌ছে, অন্য‌দি‌কে প্রা‌ন্তিক জন‌গোষ্ঠীর কল্যা‌নে নানা উন্নয়ন কর্মকান্ড সা‌ধিত হ‌য়ে‌ছে।

আজ সোমবার (০২ অক্টোবর) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান কার্যালয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর ঊশৈসিং এম‌পি’র সা‌থে রাঙামাটি প্রেস ক্লাবের নেতাদের সৌজন্য আলোচনা সভায় পার্বত্যমন্ত্রী এ কথা বলেন।

NewsDetails_03

মন্ত্রী ব‌লেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় পার্বত্য চট্টগ্রামের মানু‌ষের কথা ভা‌বেন। তাঁর আন্ত‌রিক ভাবনায় পাহা‌ড়ে আজ এত উন্নয়ন, মানুষ শা‌ন্তি‌তে আ‌ছে। নানা সু‌যোগ সু‌বিধা প্রত্যন্ত ও দুর্গম জন‌গোষ্ঠীর কা‌ছে পৌ‌ঁছে দি‌চ্ছে সরকার। ত‌বে, এত কিছু সম্ভব হ‌চ্ছে প্রত্যেকটা খবর দা‌য়িত্বশীলতার সা‌থে সাংবা‌দিকরা লেখ‌নির মাধ্য‌মে তু‌লে ধর‌ছে ব‌লে।

তি‌নি ব‌লেন, মফস্ব‌লের সাংবা‌দিকরা মেধা‌বী ও প‌রিশ্রমী হ‌লেও তা‌দের মুল্যা‌য়িত হয় না,এটা দুঃখজনক। সাংবাদিক‌দের যা‌তে স‌ঠিক মুল্যায়ন হয় এবং আ‌র্থিক ক‌ষ্টে না থা‌কে এই বিষ‌য়ে সরকার আন্ত‌রিকতার সা‌থে কাজ করে যা‌চ্ছে।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা, ভাইস চেয়ারম্যান নুরুল আলম চৌধুরী, সদস্য হারুনুর রশীদ, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ উন্নয়ন বোর্ড এবং প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন