সেনা রিজিয়নের সহায়তা পেল শতাধিক পরিবার

NewsDetails_01

বান্দরবান সেনা রিজিয়ানের ৬৯ পদাতিক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন বলেন, পাহাড়ে শান্তি শৃংঙ্খলা স্বাধীনতা সর্বভৌমত্ব রক্ষা ছাড়াও সম্প্রীতি উন্নয়নসহ দেশ ও জাতির কল্যানের সেনা বাহিনীর ক্লান্তিহীন এবং অগ্রনি ভূমিকা যথাযথ মর্যাদায় পালন করছে। এছাড়াও পবিত্র বড় দিন (খ্রিষ্টমাস)পালন,অসহায়,হত দরিদ্র, শিক্ষার্থী,সাধারণ পরিবারের সমূহের নানান ভাবে মানবিক সহায়তা দিয়ে যাচ্ছে।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে বাকলাই সেনা ক্যাম্পে মানবিক সহায়তা প্রদানকালে সাংবাদিকদের তিনি এ সব কথা বলেন।

“শান্তি,সম্প্রীতি, উন্নয়ন” শ্লোগানের বান্দরবান সেনা রিজিয়ন আয়োজনের সেনা বাহিনীর ১৬ ইস্ট বেঙ্গল পরিচালনায় থানচি উপজেলা বাকলাই সেনা ক্যাম্পের প্রাঙ্গনের সেনা বাহিনীর মানবিক সহায়তা ও শীত বস্ত্র কম্বল বিতরণ কর্মসূচী আওতায় শুভ উদ্ভোধন করেন ৬৯ পদাতিক ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন ।

NewsDetails_03

এ সময় বাকলাই ক্যাম্পে অধীনস্থল আশে পাশে অবস্থানরত বাসিংরাং ত্রিপুরা পাড়া, বাকলাই বম পাড়া, কুংহ্লা ম্রো পাড়া, কাইতং ম্রো পাড়া নিবাসী শীতার্থ, হত দরিদ্র, অসহায়, শতাধিক পরিবারকে দুইটি করে শীত বস্ত্র কম্বল, এবং বাসিংরাং ত্রিপুরা পাড়া পবিত্র বড়দিন পালন উপলক্ষ্যে নগদ ২০ হাজার টাকা, সাংস্কৃতিক পরিচর্চা জন্য কি বোর্ড, ফুটবল,খেলার জার্সিসহ নানান সামগ্রী বিতরন করেন।

বিতরনে সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন ১৬ ইস্ট বেঙ্গল বাকলাই এলাকার ইউনিট অধিনায়ক লে: কর্নেল মো: জুলকার নায়েম পিএসসি, জেলা সেনা রিজিয়নের মেজর মো: শায়েখ উজ জামান( জিটুআই)বাকলাই ক্যাম্পের অধিনায়ক মেজর মহেববুল্লাহ সাদী, আবাসিক চিকিৎসক ক্যাপ্টেন সালমান মেহেদি অংকন, ওয়ারেন্ট অফিসার সুবেদা রিফাত প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০ টা বিজিবি বলিপাড়া ৩৮ ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তৈমুর হাসান খান (পিএসসি,এসি)’র আয়োজনের ব্যাটালিয়ান সদর পরিদর্শণ, বাগান পাড়া, সাখয় ম্রো কমান্ডার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মেনরোয়া হৈতং পাড়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয় সমূহের বিভিন্ন কোমল মতি অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাঝে ১ টি করে ক্লিপ বোর্ড, ১ টি করে রং পেন্সিল বক্স,৬ টি করে কলম,১ টি করে স্কেল, ১ টি করে কোর্ট ফাইল ছাড়া ও বাগান পাড়ায় পবিত্র বড়দিন (খ্রিষ্টমাস)উপলক্ষ্যে নগদ ২০ হাজার টাকা ও সংস্কৃতি চর্চা জন্য সাউন্ড সিস্টেম বক্স বিতরণ করা হয়।

আরও পড়ুন