স্মার্ট উপ‌জেলা গড়ার প্রত্যয় নবাগত ইউএনও’র

NewsDetails_01

জেলার সদর উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সুধীজনদের সাথে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোস্তফা জা‌বেদ কায়সার এর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ ন‌ভেম্বর) সকালে উপজেলা কনফারেন্স হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোস্তফা জা‌বেদ কায়সার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান।

NewsDetails_03

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম ও দু‌র্গেশ্বর চাকমা, কোতয়ালী থানার নবাগত ও‌সি মোহাম্মদ আলী।

সদর উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোস্তফা জা‌বেদ কায়সার বলেন, আমরা এখন উন্নয়নের পথে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছি। ২০৪১ সালের মধ্যে আমরা উন্নত দেশ হবো। এই উপজেলাকে স্মার্ট ও আধু‌নিক হি‌সেবে গ‌ড়ে তুল‌তে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, অভিভাবকসহ সকলকে একসাথে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, এ উপজেলার একটি ঐতিহ্য রয়েছে। এখানে যারা উপস্থিত রয়েছেন উন্নয়ন কর্মকাণ্ডে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে সদর উপজেলার জন্য ভালো কিছু করতে চাই। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি সদর উপজেলের উন্নয়নে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।
সুধী সমাবেশে মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, স্বেচ্ছাসেবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন