বান্দরবান বিশ্ববিদ্যালয়কে বাস দিল ৩৩ ইউপি চেয়ারম্যান

বান্দরবান বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের যাতায়াতের সুবিধার জন্য ৩৩ ইউপি চেয়ারম্যান মিলে একটি বাস উপহার দিয়েছেন ।

আজ রবিবার (১৭নভেম্বর) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে এই বাসের চাবি হস্তান্তর করেন।

বান্দবানের ২নং কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সা নু প্রু জানান, ছাত্র-ছাত্রীদের যাতায়াতের কথা চিন্তা করে আমরা সকল ইউপি চেয়ারম্যান মিলে একটি বাস উপহার দিয়েছে । আমরা প্রত্যেকে ব্যক্তিগতভাবে এক লক্ষ টাকা দিয়েছি ওই বাস কেনার জন্য।

এদিকে, বাসের চাবি হস্তান্তর শেষে বান্দরবান বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় সভায় পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.এ.এফ ইমাম আলি,রেজিষ্টার মো:নুরুল আবছার, সহকারি রেজিষ্টার টি এ এম ওমর ফারুক,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর,বান্দরবানের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং শিক্ষকমন্ডলীরা উপস্থিত ছিলেন।

এসময় পার্র্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে বলেন, বান্দরবানের একমাত্র বিশ্ববিদ্যালয় স্থাপনের মধ্য দিয়ে এই এলাকায় ছাত্র-ছাত্রীরা আগের চেয়ে সহজেই উচ্চ শিক্ষার স্বাদ গ্রহণ করছে । আর এই শিক্ষার্থীরা আগামী দিনে দেশের উন্নয়নে অংশ নিয়ে বাংলাদেশের নাম সারা বিশ্বে উজ্বল করবে।

মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসময় আরো বলেন, প্রতিবছর আমরা ২টি করে বিষয় এই বিশ্ববিদ্যালয়ে সংযুক্ত করবো এবং এই বান্দরবান বিশ্ববিদ্যালয়ের সুনাম একসময় পুরো দেশে ছড়িয়ে যাবে বলে আমরা আশা করছি।

এই বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।