গেলেন বাপের বাড়ি, আনলেন করোনা, সংক্রমিত করলেন ননদের ছেলে মেয়েকে

নাইক্ষ্যংছড়িতে করোনায় আক্রান্ত ৪

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে এক করোনা রোগীর রিপোর্ট পজেটিভ আসার পরে আজ তার ননদ ও ননদের নিজের ছেলে ও মেয়ের করোনার পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন ডা: অংসুই প্রু ।

আজ বৃহস্পতিবার (৩০এপ্রিল) সন্ধ্যায় পাহাড়বার্তাকে এই তথ্য নিশ্চিত করেন তিনি ।

তিনি জানান, কিছু দিন আগে নাইক্ষ্যংছড়ির এক নারী কক্সবাজারের টেকনাফে তার বাপের বাড়িতে বেড়াতে যান । পরে নাইক্ষ্যংছড়িতে আসলে তার নমুনা সংগ্রহ করলে তার করোনা পজেটিভ পাওয়া যায় । পরে তাকে আইসোলেশনে নিয়ে চিকিৎসা দেওয়া হয় । ওই রোগীর সংস্পর্শে আসায় আজ তার ননদের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়, সেই সাথে ননদের এক ছেলে ও এক মেয়েরও রিপোর্ট পজেটিভ আসে ।

নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাফর জানান, গত ২৭ এপ্রিল কম্বনিয়া গ্রামের জান্নাতুল হাবিবা করোনা শনাক্ত হন। পরের দিন থেকে তিনি নাইক্ষ্যংছড়ি হাসপাতালের আইসোলেশনে রয়েছেন। নতুন করে যে তিনজন শনাক্ত হয়েছেন তাদেরও আইসোলেশনে এনে চিকিৎসা দেয়া হবে।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি বলেন, নতুন শনাক্ত হওয়াদের আইসোলেশনে আনার ব্যবস্থা করা হচ্ছে । এছাড়াওতাদের সংস্পর্শে আসা ব্যক্তিদের হোম কোয়ারেন্টিনে রাখা হবে।

আরও পড়ুন
Loading...