যা কিছু প্রয়োজন জানান, আমরা বাড়ীতে পৌছে দিবো

বান্দরবানে আলীকদম উপজেলায় করোনার প্রাদুর্ভাব রোধ করতে টানা ১১ দিন ধরে লক ডাউন চলছে। করোনার কারণে কাজ বিহীন ঘরবন্দি হয়ে পড়া অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন আলীকদম জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম পিএসসি। এসময় আলীকদম জোনের সেনা টইল দলের গাড়ীতে করে আলীকদম উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ও এলাকাতে জীবাণু নাশক স্প্রে করা হয়।

আজ রবিবার (৫ এপ্রিল) সকাল দশটা থেকে বিভিন্ন সড়ক ও এলাকাতে প্রতিদিনের মত ত্রাণ সামগ্রী বিতরণ, সচেতনা বৃদ্ধির লক্ষে প্রচারণা, স্প্রে ও মাস্ক বিতরণ করেন আলীকদম জোন। এসময় আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন, আলীকদম জোনের ওয়ারেন্ট অফিসার মোঃ ইকরামসহ আলীকদম জোনের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় আলীকদম জোনের জোন কমান্ডার লেঃকর্ণেল সাইফ শামীম সবার উদ্দেশ্য বলেন, সবাইকে সচেতন হতে হবে, সরকারী নির্দেশনা গুলো মেনে চলতে হবে। একজনের কারণে যেন অন্য কারও জীবন ঝুঁকিপূর্ণ না হয়। আপনাদের অযথা ঘর থেকে বের হওয়ার প্রয়োজন নেই। আপনাদের যা কিছু প্রয়োজন আমাদের জানান। আমরা বাড়ীতে পৌছে দিয়ে আসব।

এদিকে গতকাল সন্ধ্যা ছয়টার পর আবাসিক এলাকায় দোকান খোলা রাখা আলীকদম উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই দোকান ব্যবসায়ীকে জরিমানা ও সর্তক করেন।

আলীকদম উপজেলায় বান্দরবান পার্বত্য বিষয়ক মন্ত্রী,জেলা পরিষদ, আলীকদম উপজেলা প্রশাসন,ইউনিয়ন পরিষদ,ব্যক্তিগত,স্বেচ্ছা সেবক সংগঠন, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলো অসহায় কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করছেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।