আগামীকাল খাগড়াছড়ির ৫ উপজেলায় আধাবেলা সড়ক অবরোধ

NewsDetails_01

খাগড়াছড়ির মানিকছড়িতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সদস্য হ্লাচিং মং মারমা উষা হত্যার প্রতিবাদে জেলার ৫ উপজেলায় আধাবেলা সড়ক অবরোধের ডাক দিয়েছে সংগঠনটি।

আগামীকাল বুধবার (৪ এপ্রিল ) সকাল সাড়ে ৫ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত খাগড়াছড়ির গুইমারা, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলায় এ অবরোধ চলবে।

আজ মঙ্গলবার ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক অংগ্য মারমা এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

NewsDetails_03

কর্মসুচি সফল করতে খাগড়াছড়ি জেলার অধীন সকল যানবাহন মালিক ও শ্রমিক সমিতিসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন সংগঠক অংগ্য মারমা।

বিবৃতিতে ইউপিডিএফ নেতাকে বিনা কারণে হত্যার ঘটনাকে অত্যন্ত জঘন্য ও মধ্যযুগীয় বর্বরতা বলে বর্ণনা করেন এবং অবিলম্বে খুনীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

বিবৃতিতে আরো জানানো হয়, সংবাদপত্র ও পত্রিকাবাহী যানবাহন, এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিসের গাড়ি এবং গ্যাস, বিদ্যুৎ ও টেলিফোনের জরুরী কাজে নিয়োজিত যানবাহন অবরোধের আওতামুক্ত থাকবে।

প্রসঙ্গত, গত রবিবার হ্লাচিং মং মারমা (উষা) যোগ্যছোলা ইউনিয়নের স্কুলপাড়া নামক স্থানে চাঁদাবাজির অভিযোগে এলাকাবাসি তাকে গনপিটুনি দিলে আহত অবস্থায় খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।

আরও পড়ুন