এবার রাঙামা‌টির জুরাছ‌ড়িতে ১৪৪ ধারা জা‌রি

বিএন‌পি-যুবলীগের সমাবেশ অনু‌ষ্ঠিত

NewsDetails_01

রাঙামা‌টিতে জেলা বিএন‌পি ও যুবলীগ পৃথক পৃথক সমাবেশ করেছে। তবে, একই স্থানে সমাবেশ ডাকায় প্রশাসনের জা‌রি করা ১৪৪ ধারার কারণে আজ মঙ্গলবার বিকেল ৪টায় শহরের ভেদভেদী এলাকায় সমাবেশ করতে পারেনি আওয়ামীলীগ ও বিএন‌পি।

আজ মঙ্গলবার ( ৩০ আগষ্ট) বেলা ১০টায় জেলা প্রশাসকের কার্যাল‌য়ের সামনে কাপ্তাই ইউ‌পি যুবলীগ নেতা‌ উখ্যা‌সিং মারমাকে মারধরের ঘটনায় প্র‌তিবাদ সমাবেশ করেছে জেলা যুবলীগ। এ‌তে বক্তব্য রাখেন যুবলী‌গের সভাপ‌তি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল, ‌কাপ্তাই যুবলীগ সভাপ‌তি না‌ছির উ‌দ্দিন প্রমূখ।

NewsDetails_03

অন্য‌দিকে জ্বালানী তেল, পরিবহন ভাড়াসহ সকল দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে সকাল ১১টায় কার্যালয়ের সামনে মানববন্ধন ও প্র‌তি‌বাদ সমাবেশ করেছে জেলা বিএন‌পি। এ‌তে বক্তব্য রাখেন কে‌ন্দ্রিয় বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক মাহবু‌বের রহমান শামীম, ধর্ম বিষয়ক সস্পাদক অ্যাড. দী‌পেন দেওয়ান, সা‌বেক পার্বত্য উপমন্ত্রী ম‌নি স্বপন দেওয়ান, জেলা বিএন‌পির সভাপ‌তি দী‌পেন তালুকদার, সাধারন সম্পাদক অ্যাড. মামুনুর র‌শিদ মামুন, সাংগঠ‌নিক সম্পাদক সাইফুল ইসলাম শা‌কিল প্রমূখ।

এ‌দি‌কে, জুরাছ‌ড়িতে আগামীকাল বুধবার (৩১ আগষ্ট) একই স্থানে বিএন‌পি ও ছাত্রলীগ-যুবলীগ সমা‌বেশ ডাকায় স্থানীয় প্রশাসন ১৪৪ ধারা জা‌রি করেছে। জুরাছ‌ড়ি উপজেলা নির্বাহী অ‌ফিসার জী‌তেন্দ্র কুমার নাথ বিষয়‌টি নি‌শ্চিত করেছে।

আরও পড়ুন