খাগড়াছড়ি রিজিয়নের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

NewsDetails_01

বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে গৌরবময় ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলো বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়ন ও সদর দপ্তর ২০৩ পদাতিক ব্রিগেড। আজ বুধবার দুপুরে খাগড়াছড়ি সেনানিবাসে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করে।

খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোহতাশিম হায়দার চৌধুরীর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণিল আয়োজনের অনুষ্ঠানে শুভেচ্ছা বিনিময় পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারত প্রত্যাগত শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়াম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

NewsDetails_03

অনুষ্ঠানে রাঙ্গামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির সদস্য দীপংকর তালুকদার, সংরক্ষিত সংসদ সদস্য বাসন্তী চাকমা, গুইমারা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামাল মামুন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুই প্রু চৌধুরী, খাগড়াছড়ির জেলা প্রশাসক মোহাম্মদ সহিদুজ্জামান, বিজিবি খাগড়াছড়ি সেক্টরের কমান্ডার কর্নেল মো. জাহাঙ্গীর, জেলা পুলিশ সুপার মুক্তা ধর, মং সার্কেল চীফ সাচিংপ্রু চৌধুরী, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী সহ সামরিক, বেসামরিক কর্মকর্তা, জনপ্রতিনিধি ও নাগরিক সমাজের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি বলেন, স্বাধীনতার মহা স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণে বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। অতীতের ন্যায় দেশের যেকোন প্রয়োজনে সেনাবাহিনীর অংশগ্রহণ থাকবে আশা রেখে পার্বত্য চট্টগ্রামের নিরাপত্তার পাশাপাশি আর্তসামাজিক অবস্থা উন্নয়নে সর্বস্তরে যে অবদান রাখছে তার প্রশংসা করেন।

খাগড়াছড়ি রিজিয়নের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে আনন্দ ভাগাভাগি করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

আরও পড়ুন