জেলার নাম জানেনা বান্দরবান জেলা বিএনপি !

বান্দরবান, নাকি বান্দবরান ?

NewsDetails_01

অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎখাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে বান্দরবানে অবস্থান কর্মসুচীর ব্যানারে জেলার নামটাই ভুল ভাবে উপস্থাপন করেছে বান্দরবান জেলা বিএনপি।

আজ বৃহস্পতিবার (৮ জুন) সকালে বান্দরবান জেলা বিএনপি’র আয়োজনে বিদ্যুৎ অফিসের সামনে ঘন্টাব্যাপী এই অবস্থান কর্মসুচী পালন করে বান্দরবান জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

এসময় কর্মসুচীতে বান্দরবান জেলা বিএনপি’র সভাপতি মাম্যাচিং, সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, সাবেক সহ-সভাপতি লুসাই মং, উপজেলা বিএনপি সভাপতি ছরোয়ার জামালসহ বান্দরবান জেলা বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

এসময় প্রতিবাদ কর্মসূচির ব্যানার নিয়ে শত শত নেতাকর্মী দাঁড়িয়ে প্রতিবাদ জানালেও সেই ব্যানারে যে বান্দরবান জেলার নামটি ভুল, সেই বিষয়ে যেন সবার চোখ এড়িয়ে যায়। ব্যানারে দেখা যায় বান্দরবান জেলার নাম লেখা হয় “বান্দবরান” লেখা।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপি’র এক নেতা পাহাড়বার্তা’কে জানায়, জেলার নাম ভুল লেখা হয়েছে, বিষয়টি আমাদের চোখে পড়েনি, আগামীতে আমরা এই বিষয়ে সতর্ক থাকবো।

প্রসঙ্গত, বান্দরবান বিআরটিএ এর মোটরসাইকেলসহ বিভিন্ন মোটরযানে প্রদান করা গাড়ির নাম্বার প্লেটে বান্দরবান জেলার নাম ভুল ভাবে “বান্দরবন” লেখা নাম্বার প্লেট প্রদান করে জেলার নাম বিকৃতি করে আসছে বলে অভিযোগ রয়েছে।

আরও পড়ুন