বান্দরবানের সিভিল সার্জন অং সুই প্রু এর শারীরিক অবস্থার অবনতি

NewsDetails_01

করোনা ভাইরাসে আক্রান্ত বান্দরবানের সিভিল সার্জন অং সুই প্রু এর শারীরিক অবস্থা আজ রবিবার (১২ জুলাই) বিকালে অবনতি হয়েছে। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈহ্লা পাহাড়বার্তা’কে এই তথ্য জানান।

তিনি আরো জানান, শারীরিক অবস্থার অবনতি হওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) -এ ভর্তি করানোর জন্য চেষ্টা করা হচ্ছে।

NewsDetails_03

বান্দরবান সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাক্তার জসিম উদ্দীন পাহাড় বার্তা’কে বলেন, আমাদের সিভিল সার্জন অং সুই প্রু স্যারের জন্য প্রার্থনা করুন, তাঁর শারীরিক অবস্থার অবনতি দিকে। ১০-১২ লিটার অক্সিজেন দেয়া লাগছে অক্সিজেনের পরিমাণ ঠিক রাখার জন্য। অক্সিজেন ৮১ থেকে ৮২ তে নেমে আসছে।

করোনায় আক্রান্ত সিভিল সার্জনের পরিচালনা করার দায়িত্ব থাকা শুভ বড়ুয়া বলেন, সিভিল সার্জনের শারীরিক অবস্থা ভালো নয়, শ্বাস কষ্ট বেড়ে গেছে, স্যারকে অক্সিজেন দেয়া হয়েছে। সবাই স্যারের জন্য প্রার্থনা করবেন।

প্রসঙ্গত, গত (৭জুলাই) বান্দরবানে সিভিল সার্জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হন, এরপর থেকে তিনি চট্রগ্রাম ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জেলায় করোনা শুরুর পর থেকে জেলার মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আপ্রান চেষ্টা করেন জেলার এই সিভিল সার্জন।

আরও পড়ুন