বান্দরবানে আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন

NewsDetails_01

রোড টু স্মার্ট বাংলাদেশের আওতায় বান্দরবান জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (১৫ মে) দুপুরে জেলা সদরের ৪নং ওয়ার্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা আওয়ামী লীগের স্মার্ট কার্যালয় উদ্বোধন করেন, সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও আওয়ামী লীগের নির্বাচন মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার।

এসময় স্মার্ট কার্যালয় এর উদ্বোধন উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বান্দরবান জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লক্ষীপদ দাশ এর সঞ্চালনায় এসময় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা।

উদ্বোধনী অনুষ্টানে এসময় নির্বাচন মনিটরিং সেলের সদস্য সুফি ফারুক ইবনে আবু বকর, সদস্য তানভির হাসান তালাশ, সদস্য ব্যারিস্টার নাভেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সহ-সভাপতি একে এম জাহাঙ্গীরসহ আওয়ামী লীগ, পৌরসভার মেয়র সৌরভ দাশ, পৌর আওয়ামী লীগ এর সভাপতি অমল কান্তি দাশ, ছাত্রলীগের সভাপতি পুলু মারমা,সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিক, স্মার্ট কার্যালয় এর দায়িত্বপ্রাপ্ত সহযোগী পিয়াল বড়ুয়া, মো.শাহনেওয়াজ নকিব, সায়মা আক্তার শর্মী, মেহাইনু মার্মা, পৌর আওয়ামী লীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

NewsDetails_03

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাবেক মন্ত্রিপরিষদ সচিব ও আওয়ামীলীগের নির্বাচন মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় বাংলাদেশ আজ উন্নয়নে এগিয়ে যাচ্ছে।

এসময় তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ নির্মাণের জন্য প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন আর তারই ধারাবাহিকতায় প্রাণপ্রিয় সংগঠন আওয়ামী লীগের প্রতিটি কার্যালয়কে স্মার্ট করার কার্যক্রম চলমান রয়েছে এবং পর্যায়ক্রমে উপজেলা ও ইউনিয়ন পর্যায়েও প্রতিটি আওয়ামী লীগের কার্যালয়কে স্মার্ট কার্যালয় করার মাধ্যমে দেশের প্রতিটি প্রান্তে উন্নয়নের ধারাবাহিকতা পৌঁছে দেবে আওয়ামী লীগ সরকার।

এসময় তিনি আরো বলেন,স্মার্ট কার্যালয় সৃষ্টির ফলে এখন থেকে প্রতিটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে বলে আর এতে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস ও তথ্য পাবে।

এসময় তিনি সকল দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে কাজ করা এবং মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে রুখে দাঁড়াতে সকলের প্রতি আহবান জানান। সভা শেষে জেলা আওয়ামী লীগ এর সভাকক্ষে ফিতা কেটে স্মার্ট কার্যালয় উদ্বোধন করা হয়।

আরও পড়ুন