বিজয়ের বর্ণিল সাজে মাটিরাঙ্গা উপজেলা ভবন

NewsDetails_01

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে পাহাড়ি জনপদ খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা ভবন চত্বর।

আজ শুক্রবার সন্ধ্যা থেকেই বর্ণিল আলোয় ঝলমল হয়ে ওঠে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ ভবন ও উপজেলা চত্বরে স্থাপিত ফ্রিডম স্কোয়ার। লাল সবুজের আলোকচ্ছটায় মহান বিজয় দিবস উদযাপনের মাধ্যমে বিজয়ের আনন্দ ছড়িয়ে দিতেই আলোকসজ্জা করা হয়েছে।

সরেজমিন ঘুরে দেখা যায়, বিজয় দিবসে শহিদদের স্মরণে সাজানো হয়েছে লাল-সবুজের আলোয়। উপজেলা প্রশাসনের পুরো ভবনে দেওয়া হয়েছে লাল, সবুজ, নীল আর সাদা বাতি। বর্ণিল এই আলোকসজ্জা উপভোগ করতে স্থানীয় জনসাধারণের ঘুরে বেড়াতে দেখা গেছে।

NewsDetails_03

দর্শনার্থী কামরুল হাসান বলেন, মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও ফ্রিডম স্কোয়ারে যে আলোকসজ্জা করা হয়েছে তা মনোমুগ্ধকর ও বেশ উপভোগ্য।

মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী বলেন, বিজয় দিবসে উপলক্ষে উপজেলা প্রশাসন ভবনের বর্ণিল আলোক সজ্জা দেখে মন ভরে গেছে। যাদের ত্যাগের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি এবং সুন্দর ভাবে বাঁচতে পারছি তাদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করছি।

এদিকে মহান বিজয় দিবস কে সামনে রেখে দিনব্যাপী নানা কর্মসূচী ঘোষণা করেছে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন। সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হবে। সকাল সাড়ে ছয়টার দিকে স্বাধীনতা সোপানে পুষ্পস্তবক অর্পণ এবং সকাল ৮টার দিকে শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন, বিকালে পুরষ্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হবে।

আরও পড়ুন