মাটিরাঙ্গায় ভুমি ও গৃহহীনদের গৃহ হস্তান্তর উপলক্ষে সংবাদ সম্মেলন

NewsDetails_01

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর উদ্বোধন উপলক্ষে স্থানীয় সংবাদকর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

আজ বুধবার ২০জুলাই সকাল সাড়ে ১০দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

সংবাদ সম্মেলনে নির্বাহী অফিসার বলেন, ৩য় পর্যায়ের ২য় ধাপে আগামী ২১ জুলাই- ২০২২ জমিসহ ২০০ টি গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হবে। এর মধ্যে মাটিরাঙ্গা পৌরসভায় ৪০ টি, তাইন্দং ইউনিয়নে ২২ টি, তবলছড়ি ২৭ টি, বড়নাল ২১, গোমতী ২৩, বেলছড়ি ২৩, মাটিরাঙ্গা সদর ২৭ এবং আমতলী ইউনিয়নে ১৭টি পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়নে এ উপহার পাবেন।

আগামীকাল ২১ জুলাই বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী ৩য় পর্যায়ের ২য় ধাপে গৃহসমূহ উপকারভোগী পরিবারের নিকট জমিসহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করার পর মাটিরাঙ্গা উপজেলায় ২০০ ভুমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ৩য় পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ হস্তান্তর করা হবে।

অসহায় ভূমিহীন-গৃহহীন ও ছিন্নমূল মানুষকে পুনর্বাসিত করে জাতীয় অর্থনীতির মূলধারায় সম্পৃক্ত করার লক্ষে মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনার একটি ব্যাতিক্রমী উদ্যেগ মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব বলেন, আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে মাননীয় প্রধাণমন্ত্রী গৃহহীন মানুষের মুখে হাসি এনে দিয়েছেন।

আরও পড়ুন