মাটিরাঙ্গা জোন কর্তৃক ৫২লাখ টাকার বিদেশী সিগারেট জব্দ

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অবৈধ পথে নিয়ে আসা ২৭ কার্টুন বিদেশী সিগারেট জব্দ করেছে গুইমারা রিজিয়নের ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির মাটিরাঙ্গা সেনা জোন। জব্দকৃত সিগারেটের আনুমানিক বাজারমূল্য প্রায় ৫১ লাখ ৫৬ হাজার টাকা।

গতকাল রাতের দিকে মাটিরাঙ্গা সেনা জোনের অধীনস্থ মাটিরাঙ্গা সরকারী ডিগ্রী কলেজ গেইটের সামনে অভিযান চালিয়ে সিগারেটগুলো জব্দ করা হয়।

NewsDetails_03

সেনাবাহিনীর সূত্রে জানা যায়, সরকারী কর ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধ পথে আসা বিদেশী সিগারেট চট্টগ্রামের দিকে পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার রিপন আলীর নেতৃত্বে মাটিরাঙ্গা সরকারী ডিগ্রী কলেজ গেইটের সামনে চেকপোষ্ট স্থাপন করে কলা বোঝাই মাহিন্দ্র গাড়িতে তল্লাশি চালিয়ে ভারতীয় বেনসন, ওরিস, ইজি লাইট মন্ড ব্রান্ডের ২৭ কার্টুন অবৈধ বিদেশী সিগারেট জব্দ করা হয়।

মাটিরাঙ্গা জোন অধিনায়ক(ভারপ্রাপ্ত) মেজর মো: মুরাদ হোসাইন, পিএসসি বলেন, সরকারী কর ফাঁকি দিয়ে যে কোন পণ্য অবৈধ পথে নিয়ে আসা রোধে মাটিরাঙ্গা জোন কাজ করে যাচ্ছে। চোরাকারবারিদের বিরুদ্ধে এসব অভিযান অব্যাহত থাকবে। এ বেপারে কাউকে ছাড় দেওয়া হবে না। জব্দকৃত সিগারেট গুলো সীতাকুন্ড কাস্টমস অফিসে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

আরও পড়ুন