আওয়ামী লীগ সরকারের আমলে পার্বত্য এলাকার অর্থনৈতিক অবস্থার ব্যাপক উন্নয়ন : বীর বাহাদুর

NewsDetails_01

আওয়ামী লীগ সরকারের আমলে পার্বত্য এলাকার অর্থনৈতিক অবস্থার ব্যাপক উন্নয়ন তরান্বিত হচ্ছে। এই সরকার জনবান্ধব সরকার আর এই সরকারে আমলে সমতলের মত পার্বত্য এলাকায় যে উন্নয়ন হয়েছে অন্য কোন দলের সরকার দেশের এতটা উন্নয়ন করেনি।

আজ বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে বান্দরবানের থানচি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, পার্বত্য জেলা পরিষদ ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ও ক্রীড়া পরিষদের বাস্তবায়নে প্রায় ৩৩ কোটি ব্যয়ে ৩২টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে থানচি টাউন হলে স্থানীয় জনসাধারণের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমন মন্তব্য করেন।

NewsDetails_03

পার্বত্যমন্ত্রী বলেন,বর্তমান আওয়ামী লীগ সরকার পার্বত্য এলাকার যে উন্নয়ন করেছে তার সুফল পাচ্ছে পার্বত্যবাসী। প্রতিটি উপজেলায় সড়ক যোগাযোগসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেছে আর আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।

এসময় পার্বত্যমন্ত্রী দরিদ্র ও ক্ষুধামুক্ত এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে আগামীতেও আওয়ামীলীগ সরকারের পাশে থাকার আহবান জানান।

এসময় সহকারী পুলিশ সুপার মো.নুরুল আনোয়ার,থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল মনসুর, থানচি উপজেলা চেয়ারম্যান থোয়াইহ্লা মারমা, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রায়হান, পার্বত্য জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউল ইসলাম মজুমদারসহ বিভিন্ন সরকারী দফতরের উর্ধতন কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন