রাঙামাটিতে উৎসব আয়োজনে বড়দিন উদযাপন

NewsDetails_01

নানা আ‌য়োজনে রাঙামাটির বিলাইছড়ি পাংখোয়া পাড়ায় উদযাপন করা হ‌য়ে‌ছে বড়‌দিন। এ উপলক্ষে বেলুন ও পায়রা উড়িয়ে দিনব্যাপী বর্ণাঢ্য উৎসবের উদ্বোধন করা হয়।

আজ সোমবার দুপুর সাড়ে ১২ টায় বিলাইছড়ি পাংখোয়া পাড়ায় বড়দিন উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

NewsDetails_03

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, বিলাইছড়ি উপজেলা জোন কমান্ডার লে: কর্ণেল রিফায়েত করিম চৌধুরী পি এস সি, রাঙামাটি পৌরসভা মেয়র মো: আকবর হোসেন চৌধুরী, বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান বিরোত্তম তঞ্চঙ্গ্যা, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অভিলাষ তঞ্চঙ্গ্যা, পাংখোয়া পাড়া হেডম্যান এঙলিয়ানা পাংখোয়া প্রমুখ।

আলোচনা সভায় বড়দিনের কেক কাটা হয় এবং পাংখোয়া সম্প্রদায়ের শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

এছাড়া বড়দিন উপলক্ষে রাঙ্গামাটি শহরের তবলছড়ি, আসামবস্তী, কাপ্তাই উপজেলাসহ বিভিন্ন এলাকায় উৎসব মুখর পরিবেশে বড়দিন পালন করা হ‌য়ে‌ছে।

আরও পড়ুন