রাজস্থলীতে বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে বিএনপি’র বিক্ষোভ

NewsDetails_01

বিদ্যুতের দাম বৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা বিএনপি। আজ সোমবার সকালে বিদ্যুতের মূল্য কমানোর দাবিতে এই বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলার বিএনপি অঙ্গসংগঠনের নেতারা।

সমাবেশে উপস্থিত ছিলেন, রাজস্থলী উপজেলার বিএনপির সভাপতি মাষ্টার খলিলুর রহমান শেখ,সাধারণ সম্পাদক মংইউ মারমা, জিকু কুমার দে, শামিম আহমেদ রুবেল, উজ্জল তংচঞ্চ্যা, ইসহাক তালুকদার, উপজেলা কৃষক দলের সভাপতি বিশু শাহা, মোঃ সুমন, শ্রমিক দলের মোঃ হামিদ, আয়ুব চৌঃ, স্বেচ্ছা সেবক দলের মোঃ সিরাজুল ইসলাম, ডাঃ উক্যাওলা মারমা, মোঃআলাউদ্দিন, দিলিপ কুমার দাশ ও বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

NewsDetails_03

তারা বলেন, বর্তমান সরকার জনগণের নির্বাচিত সরকার নয় বলেই জনগণের চরম দুর্দিনে বিদ্যুতের দাম বৃদ্ধির এই অযৌক্তিক সিদ্ধান্ত নিয়েছে। বিদ্যুতের দাম বৃদ্ধির এ সিদ্ধান্ত গণবিরোধী এবং অবিবেচনাপ্রসূত। প্রতি মাসে দাম সন্বয়ের নামে প্রকারান্তরে দফায় দফায় বিদ্যুতের দাম বৃদ্ধি করা হচ্ছে, যা জনগণের জন্য চলা কষ্টের। অবিলম্বে বিদ্যুতের দাম বৃদ্ধির সরকারি ‘গণবিরোধী’ সিদ্ধান্ত বাতিল করুন। সোমবার সভা সমাবেশে নেতারা এসব কথা বলেন।

বিদ্যুতের দাম বৃদ্ধির সমালোচনা করে সভাপতি মাষ্টার খলিলুর রহমান শেখ বলেন, সরকারের ব্যর্থতা, দুর্নীতি, ভ্রান্তনীতির ফলে দেশের অর্থনীতিতে এবং জনজীবনে তীব্র সংকট চলছে। চাল, ডাল, তেল, চিনিসহ সব দ্রব্য মূল্যের চরম ঊর্ধ্বগতিতে জনজীবনে দূর ভোগের শিকার হচ্ছে । জনগণের জীবন যাত্রার ব্যয় লাগামহীনভাবে ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। মানুষ কাজ হারিয়ে বেকার হচ্ছে, কর্মসংস্থান নেই বললেই চলে।

আরও পড়ুন