লামায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন

NewsDetails_01

গত ১৪ জুন চট্টগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের কর্মসুচি পালনের সময় উশৃঙ্খল নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরাল ভাংচুরের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বান্দরবানের লামা উপজেলায়ও বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানেরা মানব বন্ধন করেছেন।

আজ বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদের সম্মুখ সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতা কর্মী সমর্থকরা এতে সংহতি জানিয়ে অংশ নেন।

NewsDetails_03

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ডের লামা উপজেলা শাখার সাবেক কমান্ডার ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুকে ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালো রাতে স্বপরিবারে হত্যা করার এতবছর পরও বঙ্গবন্ধু এতো বেশী শক্তিশালী ও সুপ্রতিষ্ঠিত যে, স্বাধীনতা বিরোধীরা তাঁকে নিঃচিহ্ন করে দিয়ে এ দেশকে আবারও পাকিস্তান বানাতে চায়। তাই স্বাধীনতা বিরোধী অপশক্তি ভবিষ্যতে আর যেন কোনভাবে দেশ পরিচালনায় আসতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।

কর্মসুচিতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লামা পৌরসভা মেয়র মো, জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, বীর মুক্তিযোদ্ধা প্রিয়দর্শী বড়ুয়া ও সাধারণ সম্পাদক মো. কামরুজ্জামান প্রমুখ।

শেষে ম্যুরাল ভাংচুরের ঘটনায় জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বরাবরে স্মারকলিপি প্রদান করেন উপস্থিত নেতাকর্মীরা।

আরও পড়ুন