খাগড়াছড়িতে ‘প্রকৃতি ও জীবন ক্লাব’র উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বৃক্ষচারা বিতরণ

NewsDetails_01

খাগড়াছড়িতে বেসরকারি টিভি ‘চ্যানেল আই’র সহযোগী প্রতিষ্ঠান ‘প্রকৃতি ও জীবন ক্লাব’র উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বৃক্ষচারা প্রদান এবং পরিবেশ উদ্বুদ্ধকরণ সভা আয়োজন করা হয়েছে।

আজ সোমবার সকালে ‘খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়’ প্রাঙ্গনে অনুষ্টিত এই আয়োজনে খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম, প্রধান অতিথির বক্তব্য রাখেন।

NewsDetails_03

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বিশিষ্ঠ শিক্ষানুরাগী নলেন্দ্র লাল ত্রিপুরা’র সভাপতিত্বে এবং চ্যানেল আই’র খাগড়াছড়ি জেলা প্রতিনিধি আজহার আলী হীরা’র সঞ্চালনায় সম্পন্ন অনুষ্ঠান সূচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান, বিদ্যালয়’র প্রধান শিক্ষক অংপ্রু মারমা, খাগড়াছড়ি প্রেসক্লাব’র সাবেক সভাপতি দীলিপ চৌধুরী, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন’র সভাপতি ও বিদ্যালয় পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য প্রদীপ চৌধুরী, প্রেসক্লাব’র সাবেক সা. সম্পাদক আবু দাউদ এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য পূর্ণমনি ত্রিপুরা।

অনুষ্ঠানে বিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে বিনামূল্যে দুটি করে বনজ ও ফলজ চারা বিতরণ করা হয়। এর আগে প্রধান অতিথিসহ অন্যান্যরা বিদ্যালয়ের অঙ্গনে একটি ফলের চারা রোপন করেন।

আরও পড়ুন