প্রেমের সন্দেহ থেকে খাগড়াছড়ির পল্লী চিকিৎসক নুর মোহাম্মদকে খুন !

ঘটনায় আটক ৭

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় গত ২৪ জুলাই বাড়ি থেকে ডেকে নিয়ে পল্লী চিকিৎসক নুর মোহাম্মদ টিপু হত্যা মামলায় ৭ জনকে আটক করেছে পুলিশ।

আজ রোববার ও গত শনিবার বিকেলে মাটিরাঙ্গা ও গুইমারা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যাকান্ডে অংশ নেয়াদের আটক করার দাবি পুলিশের। আটককৃতরা হলো, শান্তি ত্রিপুরা, সুমন ত্রিপুরা, ডেনী ত্রিপুরা, দীপন ত্রিপুরা, স্বপন ত্রিপুরা ও নিপন ত্রিপুরা। তাদের সবার বাড়ি মাটিরাঙ্গায়।

NewsDetails_03

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক শাহনুর আলম জানান, পল্লী চিকিৎসক নুর মোহাম্মদের সাথে ত্রিপুরা এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক আছে এমন সন্দেহ ছিল নিপন ত্রিপুরার। সন্দেহ থেকে ঘটনার দিন ২৪ জুলাই ভোরে বাড়ি থেকে প্রসূতি রোগীকে চিকিৎসা দেয়ার কথা বলে নুর মোহাম্মদকে ডেকে নিয়ে যায়। নিপন ত্রিপুরার নেতৃত্বে তার অপর ৬ সহযোগীসহ মিলে হত্যা করে মরদেহ সাপমারা সেতুর নিচে ফেলে পালিয়ে যায় তারা।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দিন ভূইয়া জানান, গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির ব্যবহার করে নুর মোহাম্মদ হত্যা মামলার ৭ আসামীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন