বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও অবকাঠামো দ্রুত সংস্কার করা হবে :পার্বত্য সচিব

NewsDetails_01

বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক ও বিভিন্ন অবকাঠামো দ্রুত সংস্কার করা হবে, দুর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি জনপ্রতিনিধি ও স্থানীয় বাসিন্দাদের আরো সচেতন হতে হবে।

আজ শনিবার সকালে জেলার রোয়াংছড়ি উপজেলা সফরে গিয়ে রোয়াংছড়ি-রুমা সড়কের বিভিন্ন ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের এমন মন্তব্য করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো.মশিউর রহমান।

NewsDetails_03

এসময় পার্বত্য সচিব আরো বলেন, বিভিন্ন স্থাপনা ও উন্নয়ন অবকাঠামোসহ সড়ক নির্মাণে উঁচু স্থানকে প্রাধান্য দিয়ে আগামীতে পার্বত্য এলাকার উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করা হবে। তিন পার্বত্য জেলায় পরিকল্পনা অনুযায়ি প্রকল্প বাস্তবায়ন করতে হবে এবং প্রকল্পগুলো যাতে সঠিকভাবে বাস্তবায়িত হয় সেজন্য সকলের নজনদারী প্রয়োজন রয়েছে।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মোহাম্মদ নুরুল আলম চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য মো.জসিম উদ্দিন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো.আব্দুল্লাহ আল মামুন,নির্বাহী প্রকৌশলী মো.জিয়াউর রহমান, রোয়াংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.খোরশেদ আলম চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মুহাম্মদ ইয়াছির আরাফাত,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজুয়ান খানসহ সরকারী বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন