বান্দরবানে লিফটে আটকে কিশোরীর মৃত্যু, আহত ১

NewsDetails_01

বান্দরবান জেলা শহরের প্যারিস প্যারাডাইস ভবনের লিফট আটকে থাকা একজনকে আহত অবস্থায় ও এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত কিশোরির নাম সাবিকুর নাহার (সাবু) (১৩), সে ওই ভবনের একটি বাসার গৃহকর্মী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর ২টার দিকে হঠাৎ করে প্যারিস প্যারাডাইস ভবনের দাড়োয়ান মো.নুরল ইসলাম (৪৯) এক ব্যক্তিকে ফোন করে জানান, লিফট অচল হয়ে তারা লিফটে আটকে পড়েছে, তাদের যাতে উদ্ধার করা হয়। এসময় সে নিজেকে আহত দাবি করার পাশাপাশি সে লিফটে এক কিশোরীর মৃতদেহ রয়েছে বলে জানান।

NewsDetails_03

পরে স্থানীয়রা বিষয়টি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে বিকেলে আটকে পড়া লিফটে রশি নামিয়ে আহত দাড়োয়ান মো.নুরুল ইসলামকে উদ্ধার করে। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়। পরে লিফটে মৃত অবস্থায় পড়ে থাকা কিশোরীকে উদ্ধারে অভিযান শুরু করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা। এসময় ভবনের দেয়াল কেটে লিফটে প্রবেশ করে বিকেল ৫টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা সাবিকুর নাহার (সাবু) কে মৃত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশান অফিসার মো.নাজমুল আলম জানান, আমাদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর দুটি ইউনিট একসাথে কাজ করে দীর্ঘ ৩ঘন্টা প্রচেষ্টা চালিয়ে এক কিশোরীর মৃতদেহ ও মো.নুরুল ইসলাম নামে এক ব্যক্তিকে আহতবস্থায় উদ্ধার করে। ##

আরও পড়ুন