বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামা‌টি‌তে বিএনপির পদযাত্রা

NewsDetails_01

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, উন্নত চিকিৎসা ও সরকারের পদত্যাগের দাবিতে রাঙামা‌টি‌তে পদযাত্রা ও সমাবেশ করেছে বিএনপি।

আজ শনিবার (১৯ আগস্ট) বেলা ১১টার দিকে জেলা শহরের বিএনপির কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ এর আ‌গে এক পদযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যাল‌যে এসে শেষ হয়।

NewsDetails_03

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাঙামা‌টি বিএনপির উদ্যোগে এ পদযাত্রা ও সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, সুচিকিৎসার অভাবে বেগম খালেদা জিয়ার কোন ক্ষতি হলে এর জন্য সরকার দায়ী থাকবে। খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ছাড়া দেশে নির্বাচন করতে দেওয়া হবে না। সরকার বিরোধী আন্দোলনের মাধ্যমেই আমাদের দাবি আদায় করতে হবে। যতই জুলুম নির্যাতন করা হোক না কেন এই সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির একজন কর্মীও ঘরে ফিরে যাবে না।

রাঙামা‌টি জেলা বিএনপির সভাপ‌তি দী‌পেন তালুকদারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সা‌বেক পার্বত্য উপমন্ত্রী ম‌নি স্বপন দেওয়ান, কে‌ন্দ্রিয় বিএন‌পির ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাড. দী‌পেন দেওয়ান, জেলা বিএন‌পির সহ সভাপ‌তি অ্যাড. সাইফুল ইসলাম পনির, আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক এ্যাড. মামুনুর র‌শিদ মামুন, সাংগঠ‌নিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল প্রমূখ।

আরও পড়ুন