রাঙামা‌টি আম্পায়ার এসোসিয়েশনের সভাপ‌তি হান্নান, সাধারন সম্পাদক সোহেল

NewsDetails_01

রাঙামা‌টি জেলা আম্পায়ার এন্ড স্কোরার এসোসিয়েশনের ত্রি-বা‌র্ষিক নির্বাচ‌নে সভাপ‌তি পদে মোঃ হান্নান ও সাধারণ সম্পাদক পদে না‌ছির উ‌দ্দিন সোহেল নির্বা‌চিত হয়েছে।

আজ শ‌নিবার বেলা ১২টায় ‌জেলা ক্রীড়া সংস্থার স‌ম্মেলন কক্ষে এসোসিয়েশনের তিন‌টি পদে নির্বা‌চন অনু‌ষ্ঠিত হয়। কোষাধ্যক্ষ প‌দে বিনা প্র‌তিদ্বন্ধিতায় আমিনুল ইসলাম রাতুল নির্বা‌চিত হয়েছে।

‌নির্বাচন ক‌মিশনার ছিলেন সি‌নিয়র আম্পায়ার স্ব‌র্নেদু ত্রিপুরা ভাইয়া। অন্যদের মধ্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শ‌ফিউল আজম, যুগ্ম সম্পাদক মিথুল দেওয়ানসহ জেলার আম্পায়ারগণ উপ‌স্থিত ছি‌লেন।

NewsDetails_03

উৎসবমূখর প‌রিবেশে অনু‌ষ্ঠিত নির্বাচনে ১৮ জন আম্পায়ারের প্রত্যক্ষ‌ ভোটে সভাপ‌তি পদে নির্বা‌চিত হয়েছে মোঃ হান্নান। তি‌নি পেয়েছে ১০ ভোট। তার নিকটতম প্র‌তিদ্ব‌ন্ধি প্রার্থী আবু সাদাৎ মোঃ সায়েম পেয়েছে ৮ ভোট। সাধারণ সম্পাদক প‌দে ১০ ভোট পেয়ে নির্বা‌চিত হয়েছে না‌ছির উ‌দ্দিন সো‌হেল। তার নিকটতম প্র‌তিদ্ব‌ন্ধি প্রার্থী আব্দুল ক‌রিম লালু পে‌য়ে‌ছেন ৮ ভোট।

এর আগে আম্পায়ার এসোসিয়েশন এর নির্বাচন নিয়ে রাঙামাটির ক্রীড়াঙ্গনে ব্যাপক জল্পনা কল্পনা হয়।

নব নির্বাচিত সভাপতি মোঃ হান্নান বলেন, আম্পায়ার এসোসিয়েশন রাঙামাটির ক্রিকেট উন্নয়নে কাজ করবে। নতুন আম্পায়ার তৈরি সহ আম্পায়ারদের গুনগত মান উন্নয়নে কাজ করবে আম্পায়ার এসোসিয়েশন। সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করে দ্রুতসম‌য়ের ম‌ধ্যে পুর্নাঙ্গ ক‌মি‌টি গঠন করা হবে বলে জানান তি‌নি।

আরও পড়ুন