রোয়াংছড়িতে বন্ধুর হাতে বন্ধু খুন

দুজনেই মদ্যপ

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় মদ পান করে কথা কাটাকাটির জেরে বন্ধুর হাতে প্রান গেল অপর বন্ধুর। নিহতের নাম ক্যথুইপ্রু মারমা (৩৫)। তাকে কুপিয়ে হত্যা করা হয়।

গত রবিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার ২ নম্বর তারাছা ইউপির নোয়াপাড়ার লতাঝিড়ি(বই খ্যং) এলাকায় এঘটনা ঘটে। নিহত ক্যথুইপ্রু মারমা(৩৫) ওই এলাকার ক্যবাইচিং মারমা’র ছেলে। এই ঘটনায় অভিযুক্ত মংরে মারমা (৩৭) একই এলাকার মেদোশে মারমার ছেলে।

NewsDetails_03

স্থানীয়রা জানায়, নিহত ক্যথুইপ্রু মারমা ও মংরে মারমা দুজনেই একে অপরের ঘনিষ্ঠ বন্ধু। গতকাল বিকালে মংরে মারমা ও ক্যথুইপ্রু মারমা মদ খাওয়ার জন্য পার্শ্ববর্তী পাহাড়ের জুম ঘরে যায়। রাতে ক্যথুইপ্রু ঘরে না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে। পরে আজ সোমবার সকালে জুম ঘরে বস্তা বন্দি অবস্থায় ক্যথুইপ্রু’র মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। এই ঘটনার পর থেকে মংরে মারমাকে খুঁজে না পাওয়ায় তাদের মধ্যে কথা-কাটাকাটির জেরে মংরে মারমা ক্যথুইপ্রু মারমাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

২ নম্বর তারাছা ইউপি চেয়ারম্যান উনুমং মারমা জানান, এক যুবক তার বন্ধুকে কুপিয়ে হত্যা করেছে বলে শুনেছি, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান জানান, লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন