রাঙামাটির সাবেক এম‌পি চিনু’র বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন মুছা

সংর‌ক্ষিত ম‌হিলা আসনের সাবেক ম‌হিলা এম‌পি ফিরোজা বেগম চিনুর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন রাঙ্গামা‌টি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর। আজ বৃহস্প‌তিবার (২১ নভেম্বর) তি‌নি এ অভিযোগ দায়ের করেন।

‌কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল হক র‌নি অভিযোগের বিষয়‌টি স্বীকার করে জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর নিজে এ অভিযোগ দায়ের করেন। যার জি‌ডি নং ১০৬২, তাং ২১/১১/২০১৯। অভিযোগটি আদালতে প্রেরণ করা হয়েছে।

এর পরপরই গনমাধ্যমে পাঠানে এক প্রেস বিজ্ঞ‌প্তিতে মুছা মাতব্বর জানান, ‌জেলা আওয়ামী লীগের স‌ম্মেলননকে কেন্দ্র করে সাবেক এম‌পি চিনু তাকে নানাভাবে সামা‌জিক ভাবে হেয় করার চক্রান্তে লিপ্ত রয়েছে। তারই ধারাবা‌হিকতায় গত ১৯ নভেম্বর রাত ১২টায় ফিরোজা বেগম চিনুর আইডি থেকে অশালীন এক‌টি ভি‌ডিও আপলোড ও শেয়ার ক‌রা হয়। ওই ভি‌ডিও থে‌কে আমার বিরুদ্ধে নানা অপ প্রচারও চালানো হয়। জেলা আওয়ামী লী‌গের একজন দা‌য়িত্বশীল নেত্রীর কা‌ছ থেকে এটা কখনও কাম্য নয়।

মুছা বলেন, ২০০৯ সালে উপ‌জেলা প‌রিষদে পরা‌জিত হয়ে চিনু আমার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই আমার জন‌প্রিয়তায় ইর্ষা‌ন্বিত হয়ে আমাকে সামা‌জিক ও রাজনৈতিক ভাবে হয়রানী ও হেয় প্রতিপন্ন করার কারণে আমি চিনুর বিরু‌দ্ধে আইননানুগ ব্যবস্থা নি‌চ্ছি।

অন্যদিকে দলের ভাবমু‌র্তি ক্ষুন্ন ও সাংগঠ‌নিক শৃঙ্খলা ভঙ্গের মত কর্মকা‌ন্ড করায় প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জেলা আওয়ামী লীগের সভাপ‌তি দীপংকর তালুকদার বরাবরে আবেদন করেছি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।