আওয়ামী লীগের আমলে দেশের মানুষ সর্বোচ্চ সুযোগ সুবিধা পাচ্ছে : বীর বাহাদুর

অনুদানের চেক বিতরণ

NewsDetails_01

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির স্বেচ্ছাধীন তহবিলের আওতায় প্রাপ্ত আর্থিক সাহায্য প্রদান ও বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী সদস্য’র এবং গুরুতর আহত হয়ে স্থায়ী অক্ষম কর্মকর্তা কর্মচারীর পরিবারের হাতে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ ৩ জুলাই (রবিবার) দুপুরে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সভা কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই আর্থিক অনুদানের চেক বিতরণ করেন।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের জনসাধারণ সর্বোচ্চ সুযোগ সুবিধা পাচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণ্যা ও বর্তমান সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শি নেতৃত্বের কারণে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন ভাতার সুযোগ পাচ্ছে দেশের মানুষ।

NewsDetails_03

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর আরো বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মানুষ কষ্টে নেই আর আজকের এই দিনে আমরা সফল এই কারণে যে, বিভিন্ন সরকারী চাকুরীরত অবস্থায় যারা বান্দরবানে মৃত্যুবরণ করেছে তাদের পরিবারের হাতে আমরা আর্থিক অনুদানের চেক তুলে দিতে পারছি।

অনুষ্টানের শেষ পর্যায়ে বান্দরবানে বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী ১২ জন সদস্য’র পরিবারের হাতে মোট ৯৩ লক্ষ টাকা এবং ৭০ জন অসহায় ব্যাক্তিকে ৯ লক্ষ ৯০ হাজার টাকার পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির স্বেচ্ছাধীন তহবিলের চেক বিতরণ করা হয়।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালসহ বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্টানের কর্মকর্তা এবং বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী ও গুরুতর আহত হয়ে স্থায়ী অক্ষম কর্মকর্তা কর্মচারীর পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন