দশ উপজেলায় প্রচারণা শেষ করলেন দীপংকর তালুকদ‌ার

NewsDetails_01

রাঙামা‌টির কাউখালী উপ‌জেলায় গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরনের মধ্য দি‌য়ে দশ উপজেলার প্রচারণা শেষ কর‌লেন নৌকা প্রার্থী দীপংকর তালুকদ‌ার।

উপ‌জেলা পর্যা‌য়ে প্রচারণার ১৪তম ও শেষদিনে র‌বিবার কাউখালীতে নৌকার প্রার্থী দীপংকর তালুকদারের গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করেন।

NewsDetails_03

এদিন সকাল থেকে কাউখালী উপজেলা ডাক বাংলা, নতুন পাড়া এলাকাসহ সদর, ঘাগড়া, কলমপতি ও বেতবুনিয়া ইউনিয়নে দিনব্যাপী বিভিন্ন প্রত্যন্ত এলাকায় গনসংযোগ ও পথসভা করেন।

এসময় তি‌নি ব‌লেন, পার্বত্য এলাকার সকল সম্প্রদায়ের অর্থনীতি মুক্তি ও উন্নয়নে আওয়ামী লীগ কাজ করে যা‌চ্ছে জানিয়ে দীপংকর তালুকদার পার্বত্য চট্টগ্রামের সাম্প্রদায়িক সম্প্রীতি অটুটসহ এলাকার বিভিন্ন উন্নয়ন অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, সাবেক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: জমির উদ্দিন, সহসভাপতি অংসুইপ্রু চৌধুরী, সাবেক মহিলা সাংসদ ফি‌রোজা বেগম চিনু, সাংগঠনিক সম্পাদক শামসুদ্দোহা চৌধুরী, প্রচার সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম চৌধুরী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেমলিয়ানা পাংখোয়া, সদস্য জাহিদ আক্তার, আশিষ কুমার চাকমা নব, আবু তৈয়ব, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: শামছুল আলম, জেলা মৎস্যজীবি লীগের সভাপতি ও কেন্দ্রীয় সদস্য উদয় বড়ুয়া, জেলা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার, জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক শাহ আলমসহ বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন